বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে সরকারের ত্রাণ পৌঁছে দেয়া হবে

Link Copied!

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউরা ও নওপাড়া ইউনিয়নে রবিবার (১৯ জুন) বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ বিতরণকালে বাংলাদেশ আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া- আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্য বলেন, আপনাদের আশ্বস্ত করতে চাই, বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে সরকারের ত্রাণ পৌঁছে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ একটি মানুষও যেন না খেয়ে থাকে তার জন্য সরকারের পক্ষ থেকে যা যা করা দরকার সব কিছুই করা হবে।

তিনি আরো বলেন, আ’লীগ সরকার জনবান্ধব সরকার। আ’লীগের উদ্যোগ, দেশে থাকবে না কারো দুর্ভোগ। প্রধানমন্ত্রী নেত্রকোণাসহ দেশের বন্যা পরিস্থিতি নিজে পর্যবেক্ষণ করছেন, এবং বন্যার্তদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য সেনাবাহিনী মোতায়েন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো: (ইউএনও) মাহমুদা বেগম, উপজেলা আ’লীগ ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এড. আব্দুল কাদির ভূইয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভুইঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুল হাসান ভূঁইয়া, ইউপি চেয়ারম্যানবৃন্দ এবং উপকারভোগীরা।