সাবেক ছাত্রলীগ নেতা রুজেল এর মৃত্যু

Link Copied!

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেল (৩৬) আর নেই। তিনি রোববার (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু করণ করেন, ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জানা যায়, রোববার (১৯ জুন) সকাল থেকে নেত্রকোনার কেন্দুয়ার মোজাফরপুর, কান্দিউড়া এবং নওপাড়া ইউনিয়নের বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল এবং তাঁর সহধর্মিণী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কাজে সার্বক্ষণিক পাশে ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক । নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে আবির আহমেদ খান রুজেল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে মুমূর্ষু অবস্থায় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরের দিকে কর্তব্যরত চিকিৎসক আবির আহমেদ খান রুজেলকে মৃত ঘোষণা করেন।

সন্ধ্যা ৬টায় কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। রুজেল উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের আ’লীগ নেতা প্রয়াত মানিক মিয়ার ছেলে এবং উপজেলা আ,লীগ নেতা পাবেল আহমেদ খানের ছোট ভাই। তাকে দেখতে হাসপাতাল ও বাট্টা গ্রামের বাড়িতে ছুটে যান বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।

তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণসহ এলাকায় শোকের ছায়া বইছে।পরিবারে চলছে শোকের মাতম। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, উপজেলা আ’লীগ ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এড. আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়াসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।