পঞ্চগড়ে কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

দির্ঘ… বছর পর পঞ্চগড়ে অনুষ্ঠিত হলো পঞ্চগড় সদর উপজেলা ও পঞ্চগড় পৌর কৃষক লীগের ত্রি বার্ষিক সম্মেলন,। শনিবার দুপুরে,জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলনের উদ্বোধন করেন এ্যাডঃ আজিজার রহমান আজু, আহ্বায়ক কৃষক লীগ পঞ্চগড় জেলা শাখা৷ জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে সম্মলনের প্রথম অধিবেশনের শুভসুচনা হয়। সদর উপজেলার কৃষক লীগের আহ্বায়ক মো, আব্দুল কুদ্দুস প্রামাণিক এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, আমিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কামরুদ জামান শেখ মিলন ।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল লতিফ তারিন, সহসভাপতি বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি, বিশেষ বক্তা বিশ্বনাথ সরকার বিটু, যুগ্ন সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটি, কৃষিবীদ লুৎফর বারী উসমানি সদস্য কেন্দ্রীয় কমিটি উপস্থিত ছিলেন। সন্ধায় দ্বিতীয় অধিবেশনে আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়।

এসময় নতুন কমিটি গঠনে জেলা উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে সকলের সন্মতি ক্রমে সদর উপজেলা কৃষক লীগ থেকে বিনাপ্রতিদন্ডিতায় সভাপতি হলেন আব্দুল কুদ্দুস প্রামাণিক, বাকি পদের প্রতিদন্ডি থাকায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে, সাধারণ সম্পাদক, মজিবার রহমান, এবং পৌর কৃষক লীগের সমঝোতার মাধ্যমে ঘোষণা করা হবে।