বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বেনাপোলে দোয়া

Link Copied!

২০ দলীয় জোটনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় শার্শা উপজেলা যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ জোহর ভবারবেড় জামে মসজিদে এই দোয়া মাহফিল হয়।

দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদাদ বলেন, ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া আজ গুরুতর অসুস্থ। চিকিৎসকরা জানিয়েছেন, অবিলম্বে তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন। এটা এখন গণদাবিতে পরিণত হয়েছে। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসার কারণে সরকার তাকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না। আমরা অবিলম্বে দেশনেত্রীর স্থায়ী মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবি জানাই।

বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ইমাম জাহিদ হোসেন।

দোয়া অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম আহবায়ক মফিজুর রহমান পিন্টু, লাফু, সৈয়দ রাশেদ জামান রাইটার, আতাউর রহমান, শাহীন, বাহাদুরপুর ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী মোহাম্মদ কামরুল ইসলাম, পুটখালী ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী জিয়াউর রহমান সহ বিভিন্ন ইউনিয়নের যুবদলের নেতাকর্মীরা।