মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধে গৃহিনীকে পিটিয়ে আহত

Link Copied!

বাগেরহাটের মোড়েলগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে রানী বেগম (৩৪) এক গৃহিনীকে পিটিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষরা। আহত ওই গৃহিনীকে উদ্ধার করে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, শনিবার সকালে বলইবুনিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে। হাসপাতালে চিকিৎসারত রানী বেগম জানান, একই গ্রামের প্রতিবেশী খলিল শিকদারের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছে।

তারই জের ধরে সকালে নাসির শিকদার, মাসুম শিকদার, আব্দুর রব শিকদার ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল তার বাড়িতে গিয়ে হামলা করে। এ সময় বাঁধা দিলে তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বর জখম করে। রানী বেগম বাশবাড়িয়া গ্রামের আনোয়ার শেখের মেয়ে। তার স্বামী চট্টগ্রামে দিনমজুরের কাজ করে।
এ বিষয়ে বলইবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহজাহান আলী খান বলেন, রানী বেগম ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করেছিলেন। বিবাদী পক্ষরা পরিষদের ডাকে সারা না দিয়ে বিবাধ সৃষ্টি করছে। এলাকায় তারা বেপরোয়া।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, গৃহিনীকে মারপিটের ঘটনায় এখনও অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। #