নাগরপুরে ছাত্রদলের সকল ইউনিয়ন কমিটি বিলুপ্তি ঘোষণা

Link Copied!

নাগরপুর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সভায় আলোচনার ভিত্তিতে এবং জেলা ছাত্রদলের নির্দেশে নাগরপুর উপজেলা ছাত্রদলের অধিনস্থ সকল ইউনিয়ন কমিটি ভেঙে দেওয়া হয়েছে।

শনিবার(১১ জুন) নাগরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মীর খালিদ মাহবুব রাসেল ও সদস্য সচিব শহিদুর রহমান মনির এর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নাগরপুরের সকল ইউনিয়ন ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে নাগরপুর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম জানান, আজ আমরা একটি সাধারণ সভা করি, এতে সদ্য প্রয়াত সাবেক মন্ত্রী, নাগরপুর দেলদুয়ার বিএনপির অভিভাবক এ্যাডভোকেট গৌতম চক্রবর্তী’র মৃত্যু তে শোক প্রস্তাব করে দাঁড়িয়ে একমিনিট নিরবতা পালন করে কার্যক্রম শুরু করি। পরবর্তী তে সকল নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এবং জেলা ছাত্রদলের নির্দেশক্রমে সকল ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

তিনি আরো জানান, অতিদ্রুত সময়ের মধ্যে নাগরপুর উপজেলা ছাত্রদলের অধিনস্থ সকল ইউনিটের কমিটি গঠন করে চলমান আন্দোলন সংগ্রাম কে গতিশীল করা হবে এবং দেশের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনা হবে। দেশমাতা বেগম খালেদা জিয়া কে মুক্ত করে দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়াই আমাদের লক্ষ্য বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক- দেওয়ান সোহেল আহমেদ (রানা), সরদার আশরাফ বিন আখতার, রুপক খান, আরিফুল ইসলাম বাবু, মোস্তাকিম মিয়া, জাকির হোসেন, সদস্য- লাবু আহমেদ পারভেজ, সুমন রানা,মাসুদ রান প্রমুখ।