মিহির সাথে প্রেম করলেও বিয়ে করতে নারাজ রিয়াদ

Link Copied!

মিহি আহসানের সাথে দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করতে নারাজ অবাক রায়হান রিয়াদ। মিহি তার বাবা-মাকে বিষয়টি জানালে মিহির পরিবার প্রেমিক ও তার পরিবারের সাথে যোগাযোগ করলেও সেখান থেকে আশানুরূপ কোন সারা না পেয়ে তারা হতাশ হয়ে পড়ে! সদ্য প্রেমে বিচ্ছেদ হওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়ে মিহি!

স্যোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়লে গণমাধ্যম থেকে মিহি’র সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেন নি। তবে, তার পরিবারের অভিভাবক হিসেবে একজন জানায়, মিহি ও তার পরিবার আপাতত বিষয়টি পারিবারিক ভাবে দেখছে। এই মুহূর্তে তারা কথা বলতে অপারগ! অন্যদিকে প্রেমিক অবাক রায়হান রিয়াদের ফোন বন্ধ পাওয়া গেলেও তার পরিবারের কেউ ফোন ধরছেন না।

আজকাল স্যোশাল মিডিয়ায় এমন খবর হরহামেশায় প্রকাশ হলেও এরকমই একটি গল্প নিয়ে তৈরি হচ্ছে নাটক ‘সরি বিয়ে করবো না’। ঘুড্ডি নেটওয়ার্ক এর প্রযোজনায় নাটকটি পরিচালনা করছেন স্বপন বিশ্বাস। সহযোগী পরিচালক হিসেবে আছেন খান সোহেল।

নাটকটিতে মিহি আহসান ও অবাক রায়হান রিয়াদ ছাড়া আরো অভিনয় করছেন; পীরজাদা শহীদুল হারুন, শায়লা আক্তার, জুবায়ের জাহিদ সহ অনেকে।

এ প্রসঙ্গে পরিচালক স্বপন বিশ্বাস বলেন, ‘সরি বিয়ে করবো না’ নাটকটি কমেডি ধাঁচের গল্প। মিহি, অবাক সহ সবাই খুবই ভালো অভিনয় করছে। খুব শীঘ্রই নাটকটি ঘুড্ডি নেটওয়ার্ক নামের একটি প্ল্যাটফর্মে দর্শকরা দেখতে পারবেন।

অভিনেত্রী মিহি আহসান বলেন, স্বপন বিশ্বাস ভাইয়ার সাথে এর আগেও বেশ কয়েকটি কাজ হয়েছে। উনি খুবই মেধাবী ডিরেক্টর। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দিত হবেন। আর কেন প্রেমিক দীর্ঘদিন আমার সাথে প্রেমে করে বিয়ে করবে না সেটাও দর্শক নাটকটি দেখার পরই জানতে পারবেন। এইটুকু বলতে পারি, দর্শক বিনোদন পাবেন।

অভিনেতা অবাক রায়হান রিয়াদ বলেন, স্বপন ভাই ভালো ডিরেক্টর। অন্যদিকে ‘সরি বিয়ে করবো না’ নাটকটির গল্প খুবই মজার। সহশিল্পীরাও খুবই চমৎকার কাজ করেছেন। আমিও চেষ্টা করেছি ভালোভাবে অভিনয় করার। বাকিটা নাটকটি দেখে দর্শকরাই বলবেন।

উল্লেখ্য, আগামী ঈদুল আযহায় দর্শকরা ঘুড্ডি নেটওয়ার্কের ইউটিউব চ্যানেল এবং স্বনামধন্য একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি দেখতে পারবেন।