ব্র্যাকব্যাংক এজেন্ট ব্যাংকিং অ্যাওয়ার্ড গ্রহণে জসিম ফরায়েজী

Link Copied!

এজেন্ট ব্যাংকিং চ্যানেলের ফেনী ও চট্রগ্রাম রিজনের সেরা এজেন্ট আউটলেট পুরস্কৃত করেছে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং। ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চ্যানেলের ব্যবসায়িক প্রবৃদ্ধি ও বিভিন্ন ক্যাটাগরিতে অবদানের স্বীকৃতিস্বরূপ মাস্টার এজেন্ট জসিম উদ্দিন ফরায়েজীকে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। রমজানের রেমিটেন্স ক্যাম্পেইন সেরা আউটলেট,সবচেয়ে বেশি রেমিটেন্স প্রদান করায় এ সম্মাননা স্মারক দেন। সবচেয়ে বেশি ডিপোজিট আউটলেট বারইয়ারহাট মোঃ আশরাফ উদ্দিন কে বিভিন্ন ক্যাটেগরিতে অ্যাওয়ার্ড দেন।

এসময় উপস্থিত ছিলেন হেড অব অলটারনেট ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম, হেড অব এজেন্ট ব্যাংকিং মো. নাজমুল হাসান,একাউন্ট সার্ভিস ম্যানেজার সৈয়দা মারুফা হাসান, রিজনাল কো-অর্ডিনেটর ফয়সাল ইসলাম, ফেনী রিজনের টিম লিড কফিল উদ্দিন, চট্টগ্রাম রিজনের টিম লিড জুয়েল চক্রবর্তী। শনিবার ব্র‍্যাক ব্যাংক কাজীর দেওরী ব্রাঞ্চ, ব্র‍্যাক বিএলসি ভবন অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সম্মাননা পুরস্কার সম্পর্কে ব্র্যাক ব্যাংক-এর হেড অব অলটারনেট ব্যাংকিং চ্যানেলস নাজমুর রহিম বলেন, ‘আমাদের বিজনেস মডেলকে টেকসই রাখতে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। তাই আমাদের এজেন্ট পার্টনারদেরকে সুশাসন ও স্বচ্ছতার গুরুত্ব সম্পর্কে অবহিত করি। প্রচলিত ব্যাংকিংয়ের নিয়মকানুনের প্রতি শ্রদ্ধাশীল থাকা এবং সম্মানিত গ্রাহকদের উৎকর্ষ সেবা প্রদানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থেকেই কেবল আমরা এজেন্ট ব্যাংকিংয়ে দীর্ঘস্থায়ী প্রবৃদ্ধি অর্জন করতে পারব।

২০১৮ সালে শুরু হওয়ার পর ব্র্যাক ব্যাংক-এর এজেন্ট ব্যাংকিং চ্যানেল এখন দেশের মধ্যে সবচেয়ে দ্রুত বর্ধনশীল নেটওয়ার্ক। এখন পর্যন্ত ৬৩টি জেলায় ৭৫০টি আউটলেট উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশের তৃণমূল পর্যায়ের উদ্যোক্তাদের জন্য এসএমই ব্যাংকিংয়ের পথিকৃৎ হিসেবে কাজ করে আসছে ব্র্যাক ব্যাংক। এর ধারাবাহিকতায় দেশের প্রত্যন্ত অঞ্চলে মূলধারার ব্যাংকিং সেবা বহির্ভূত মানুষকে সেবা দেয়ার জন্য এজেন্ট ব্যাংকিংয়ে শীর্ষস্থানীয় হওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে ব্যাংকটি।