আশুলিয়ায় ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন

Link Copied!

রাজধানীর অদূরে আশুলিয়ার ধামসোনার ইউনিয়নের পবনারটেকে ব্র্যাক ব্যাংকের ৭৫০তম এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সকাল ১১টার, ধামসোনার ইউনিয়নের পবনারটেক নবজাগরণ সংঘ মাঠে ব্যাংকিং কার্যক্রমের অনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করা হয়।

ব্র্যাক ব্যাংক ঢাকা রিজিওনের এজেন্ট ব্যাংকিং এর টিম লিডার মোঃ এমরান হোসেনের সঞ্চালনায় ও পবনারটেক এজেন্ট ব্যাংকিং আউটলেটের কর্ণধার কফিল উদ্দিন সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্টের প্রধান নাজমুল হাসান, গনকবাড়ি শাখার শাখা প্রধান মাঈনুদ্দীন আহাম্মেদ, হেড অফ এসএমই রিজিওনাল মিজানুর রহমান মিজান, ঢাকা জোনের এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের রিজিওনাল কো-অর্ডিনেটর গাজী জুনায়েত হোসেন, ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার হাজী আবু সাদেক হোসেন ভূইয়া।
আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আজাহার মিয়া, হাজী জাফর আলী, হাজী আবু বকর সিদ্দিক,জমির আলী ও রুবেল মাস্টার সহ অত্র অঞ্চলের গন্যমান্য ব্যাবসায়ী, সুধীজন ও এলাকাবাসী।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ ও এলাকাবাসি এই এজেন্ট ব্যাংকে ব্র্যাক ব্যাংকের সকল সুযোগ সুবিধা চালু করার জন্য ব্যাংক কর্মকর্তাদের নিকট আহবান জানান।