ঢাকারবিবার , ৮ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের উদ্বোধন

প্রথম সংবাদ ডেস্ক।।
মে ৮, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা স্টেডিয়ামে শুভ উদ্বোধন হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২। বিকেলে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন ড. এ. কে. আব্দুল মোমেন এমপি, মাননীয় মন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জনাব মেজবাহ উদ্দিন, সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জনাব ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, বিভাগীয় কমিশনার, সিলেট। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মো: নূরে আলম সিদ্দিকী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহম্মেদ সেলিম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রশাসক মো: মজিবর রহমান।

উদ্বোধনী ম্যাচে বালকদের বিভাগে মোগলগাঁও ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়েছে খাদিমপাড়া ইউনিয়ন। বালিকা বিভাগে জকিগঞ্জ উপজেলাকে ৪-০ গোলে হারিয়েছে জৈন্তাপুর উপজেলা। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্দ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় এই উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করে জেলা প্রশাসন সিলেট।