ঢাকাশনিবার , ৭ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কুলিয়ারচরে আ. লীগের সম্মেলনকে ঘিরে মাঠ কাঁপাচ্ছে আবুল হোসেন লিটন

Link Copied!

দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠন করার জন্য কেন্দ্রীয় ভাবে ঘোষণা দেওয়ার পর কিশোরগঞ্জের কুলিয়ারচরে রাজপথ কাঁপিয়ে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন।

শুক্রবার (৬মে) বিকালে উপজেলার সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে নেতা-কর্মী ও সমর্থকদের খোঁজ খবর নিয়ে তাদের সাথে কুশল বিনিময় করে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

পরে সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হিল বাতেন, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.সূরুজ মুন্সি, সহ-সভাপতি মো. কালা গাজী, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির, ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য মো. সোহেল মিয়া, আওয়ামী লীগ নেতা মো. আঙ্গুর মিয়া, আওয়ামী লীগ নেতা ধীরেন্দ্র সূত্রধর, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কায়কোবাদ, পৌর যুবলীগের প্রচার সম্পাদক মো. মিল্লাত মিয়া, যুবলীগ নেতা মনিরুজ্জামান খন্দকার, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. মাসুম খান, সালুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রুপক রায়, ছয়সূতী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মইনুল ইসলাম আল-আমিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মাইনুল হক ফুয়াদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. বোরহান উদ্দিন ভূইয়া (তমাল) সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় আবুল হোসেন লিটন উপজেলাবাসীকে উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও ভৈরব- কুলিয়ারচরের নয়নের মনি স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ভাইয়ের হাতকে শক্তিশালী করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি। আমিও আপনাদের জন্য প্রাণ খুলে দোয়া করি আপনারাও যেন ভালো থাকেন, সুস্থ থাকেন।

আলোচনা সভা পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. মনিরুজ্জামান মনির।