ঢাকাবুধবার , ৪ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

শরণখোলায় বিএনপি নেতা কাজী মনিরের গণসংযোগ

Link Copied!

বাগেরহাট-০৪ মোড়েলগঞ্জ শরনখোলা সংসদীয় আসনে ঈদ উপলক্ষে গণসংযোগ করেছেন বিএনপি নেতা ড. কাজী মনির। তিনি জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা। গণসংযোগ কালীন সময়ে তিনি দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ঈদের উপহার বিতরণ করেন। ২৫ এপ্রিল থেকে মুলত গণসংযোগ এবং বিতরণ কর্মসূচি শুরু করে ২রা মে পর্যন্ত তা অব্যাহত রাখেন। তাছাড়া সপ্তাহব্যাপী প্রতিদিনই দলীয় নেতা-কর্মী এবং এতিমদের সাথে বিভিন্ন স্থানে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

তার কর্মসূচির মধ্যে ছিল এতিমদের মাঝে ছুন্নাতি পাঞ্জাবি পাজামা বিতরন করেন, অসহায় নেতাকর্মীদের মাঝে সেলাই মেশিন, শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, ছাগল, বিভিন্ন খাদ্য সামগ্রী সহ নগদ টাকা বিতরন। তাছাড়া কেন্দ্রীয় তাঁতীদলের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। ডাক্তার কাজী মনির হোগলাবুনিয়া ইউনিয়নের নোমোরহাট সংলগ্ন চরহোলাবুনিয়া এলাকায় ১টি মসজিদ নির্মান কল্পে ১৩ লক্ষ টাকা প্রদান করার ঘোষণা দেন, যার কাজ এ মাসেই শুরু হবে।মোরেলগঞ্জের ১ নং ওয়ার্ডে ড. কাজী মনিরের নির্মিত মসজিদ ও ঈদগা ময়দানে ঈদের নামাজ শেষে এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের দিন বিকাল থেকে গভীর রাত পর্যন্ত মোড়েলগঞ্জ বাজারে নেতা, কর্মী ও সমর্থকদের সাথে ঈদ আড্ডা ও সাংগঠনিক আলোচনা করেন। ড. কাজী মনির নিজ আসনে আগামী শনিবার ৭ই মে পর্যন্ত দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় করবেন।

বিএনপি নেতা ড. কাজী মনিরের গণসংযোগ ও বিতরণকালিন সময়ে সহযোগিতা করেন মোড়েলগঞ্জ উপজেলা বিএনপি নেতা প্রফেসর আব্দুল আউয়াল, অধ্যক্ষ জাহাঙ্গীর আল আজাদ, মাষ্টার শাহ আলম, কেন্দ্রীয় ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ সোহেল, উপজেলা যুবদলের আহবায়ক শামীম আহসান টিটু, সদস্য সচিব সোহাগ ব্যাপারী, পৌর যুবদলের আহবায়ক পলাশ ফকির, সদস্য সচিব মিঠু, যুগ্ম আহবায়ক সাইফুল মুন্সি, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু সালেহ, পৌর ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান সজল, সদস্য সচিব অনি, সেচ্ছাসেবক দলের আহবায়ক রুবেল, সদস্য সচিব সাইফুল ইসলাম, পৌর আহবায়ক মনির শিকদার, সদস্য সচিব কুদ্দুস। তাছাড়া উপস্থিত ছিলেন রামচন্দ্রপুর ইউনিয়ন বিএনপি সভাপতি আনোয়ার খান, লিটন পারভেজ, জিউধারা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ কামাল হোসেন খান, বলইবুনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি লুতফর রহমান, সাধারন সম্পাদক ইদুল হাওলাদার, ডাঃ মারুফ হোসাইন, শরনখোলা মৎস্যজীবী দলের সভাপতি আব্দুর রাজ্জাক, তাতীদলের সাধারন সম্পাদক রবিউল ইসলাম, প্রফেসর জালাল আহমেদ প্রমুখ। বিভিন্ন অনুষ্ঠানে তিনি তার বক্তব্যের শুরুতে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা এবং বিএনপি’র প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করেন।