ঢাকারবিবার , ১০ এপ্রিল ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চান্দিনায় ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে হামলায় কেউ গ্রেফতার নেই

আবুল খায়ের আশিক। স্টাফ রিপোর্টার।
এপ্রিল ১০, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা চান্দিনায় পূর্ব শত্রুতার জের ধরে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে পরিকল্পিত ভাবে আপন দুই চাচা ভাতিজাকে হামলা করে মাথায় ও শরীরের মারাত্মক ভাবে জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের কিছু বখাটে যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চান্দিনা উপজেলার ১০নং গল্লাই ইউনিয়নের কেশরা গ্রামে।

এই ঘটনায় হামলার শিকার মোঃ মিরাজের বাবা খোরশেদ আলম বাদী হয়ে চান্দিনা থানা একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন, মামলা নং ০৭ তারিখ: ০৬/০৪/২০২২. অভিযুক্তরা হলেন কেশরা দিঘীরপাড় ছেনাগাজী বাড়ির আমির হোসেনের ছেলে কামরুল ইসলাম, আব্দুল আজিজের ছেলে অনিক, আব্দুর রহমানের ছেলে মোঃ শান্ত, আব্দুল গফুরের ছেলে আব্দুর রহমান।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,অভিযুক্তরা পূর্বে থেকেই অসামাজিক,উশৃংখল,ও হিংস্র প্রকৃতির লোক। এরা কখনোই সামাজিক বিচার আচার মানে না। তাই সামাজিক বিভিন্ন বিষয়াদি নিয়ে মতানৈক্য থাকায় পূর্বে থেকেই অভিযোগকারীদের কে হামলা করার পরিকল্পনা করে আসছিল তারা। সুযোগ পেয়ে ০৬/০৪/২০২২ তারিখ দুপুরে চাচা মিজান ও ভাতিজা মিরাজ বাড়ি থেকে পরচঙ্গা বাজারে যাওয়ার পথে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায় এ সময় মিজানের মাথায় মারাত্মক রক্তাক্ত কাটা জখম ও তার ভাতিজা মিরাজের শরীর জখম সহ থেঁতলে যায়।
এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে হামলাকারীদের হাত থেকে চাচা ভাতিজা কে রক্ষা করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এলাকাবাসী সূত্রে জানা যায় হামলাকারী কামরুল ও অনিকের বিরুদ্ধে এর আগেও এমন বিভিন্ন অপরাধে মামলা হয়েছে। কামরুল এখনো দুটি মামলায় আদালতে হাজিরা দিচ্ছেন। কামরুলের বিরুদ্ধে স্কুল ছাত্রীদের কে ইভটিজিং করা সহ রয়েছে মাদক সেবনের অভিযোগ। অনিকের বিরুদ্ধে বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকা সহ রয়েছে মারামারির অসংখ্য অভিযোগ। ইভটিজিং মাদক,মারামারি ও মামলার বিষয়ের সত্যতা জানতে অভিযুক্ত কামরুল ও অনিকের সাথে বারবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান জানান,আমরা অভিযোগ পেয়েছি,হামলার বিষয়টির প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযুক্তদের বিরুদ্ধে চান্দিনা থানায় মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের কে গ্রেফতার করার চেষ্টা চলছে।