ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদ গঠন

Link Copied!

ফেনীতে জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদ নামের একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

শনিবার (০২ এপ্রিল) বিকালে ফেনী শহরের একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত সাংবাদিক, পত্রিকা এজেন্সি ও বিপণনকর্মীদের এক মতবিনিময় সভায় সর্ব সম্মতিক্রমে এ আহবায়ক কমিটি ঘোষণা করেন কালের কন্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা। কমিটিতে ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়াকে আহবায়ক ও ফেনী জেলা জাতীয় সংবাদপত্র পরিবেশক রাজু আহমেদকে সদস্য সচিব, জাহাঙ্গীর আলম (রাজাপুর)কে যুগ্ম আহবায়ক করা হয়েছে। এছাড়াও নির্বাহী কমিটির সদস্য রয়েছেন আবুল হাসেম টিপু, নিজাম উদ্দিন মজুমদার মিজান, জাহাঙ্গীর আলম, বেলায়েত হোসেন, আবদুল হানিফ ও মো. সেলিম।
এরআগে দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহ জালাল ভূঁঞার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক যুগান্তরের ফেনী প্রতিনিধি যতন মজুমদার, আজকের পত্রিকার ফেনী প্রতিনিধি মইনুল রাসেল, দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, দৈনিক স্টার লাইনের বার্তা সম্পাদক নুর উল্লাহ কায়সার প্রমূখ। এছাড়াও সভায় পত্রিকা এজেন্ট ও বিপণন কর্মীরা তাদের নানা সমস্যার কথা তুলে ধরে বক্তব্য দেন।

নবগঠিত আহবায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে ফেনীতে কর্মরত পত্রিকা বিপণন কর্মীদের সমন্বয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় নব গঠিত সংগঠনটি বিপণনকর্মীদের পেশাগত সমস্যার সমাধান ও সুনাম তৈরীতে কাজ করার অঙ্গীকার প্রকাশ করে।