ঢাকামঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কুলিয়ারচরে নেট পেনে মাছ চাষী দলের সদস্যের মাঝে লভ্যাংশ বিতরণ

Link Copied!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরেরে অধীনস্থ হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নে কিশোরগঞ্জের কুলিয়ারচরের রায়েরচর নেট পেনে মাছ চাষী দলের ২০ সদস্যদের মাঝে ৫ লাখ টাকা লভ্যাংশ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলা মিলনায়তনে কুলিয়ারচর এলজিইডি’র এইচ এফ এম এল আই পি’র উদ্যোগে অনুষ্ঠিত লভ্যাংশ বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস, আর, এম, জি কিবরিয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী দপ্তরের সার্ভেয়ার মো. কামরুজ্জামান লিটন, রায়েরচর নেট পেনে মাছ চাষী দলের সভাপতি মো. বাদল মিয়া ও সাধারণ সম্পাদক মোছা. হেলেনা বেগম সহ দলের সদস্যবৃন্দ।

এ সময় হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের রায়েরচর নেট পেনে মাছ চাষী দলের ২০ জন সদস্যের মাঝ প্রতি চাষীর মাঝে ২৫ হাজার টাকা করে ৫ লক্ষ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের বিষয়বস্তু বিশেষজ্ঞ (মৎস্য) মো. শফিকুর রহমান।