ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ডাকাত দলের ৫ সদস্য আটক

বিশেষ প্রতিনিধি।।
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার করা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

জেলা গোয়েন্দা ডিবি’র অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম জানান, গত ফেব্রুয়ারি ১৯-০২-২০২২ তারিখ রাত অনুমান ২.৪০ ঘটিকায় দুটি পিক-আপ ভর্তি অজ্ঞাতনামা একদল ডাকাত ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে ঈশ্বরগঞ্জ থানাধীন স্পার্ক ভিশন লিঃ এর আয়রন ফ্যাক্টরিতে নাইটগার্ড কে বেঁধে বিভিন্ন সাইজের স্টীলের পাইপ, লোহার এঙ্গেল, এঙ্গেলের ফ্রেম, স্টীলের প্লেট ও অক্সিজেন সিলিন্ডার সহ মোট অনুমান ৭ মেট্রিকটন লৌহ সামগ্রী লুটপাট করে নিয়ে যায়।

এ সংক্রান্তে ঈশ্বরগঞ্জ থানার মামলা নং ১৭ তারিখ ২১-০২-২০২২ ধারা ৩৯৫/৩৯৭ পেলান কোড রুজু করা হয়। ডাকাত দলকে গ্রেপ্তার , ডাকাতি করে নিয়ে যাওয়া লুণ্ঠিত মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত যানবাহন উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ অভিযান পরিচালনা করে। ৫ দিন ধারাবাহিক অভিযান পরিচালনা করে ২৫-০২-২১ তারিখ ৩.৩০ ঘটিকায় টংগী ষ্টেশন রোড থেকে পাঁচজন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। ডাকাতদের স্বীকারোক্তি ও দেখানো মতে গাজীপুর পুবাইল থানার মাজুখানএলাকা হতে ডাকাতিকালে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মালামাল এর মধ্যে রয়েছে ২০ ফুট দৈর্ঘের ১০টি স্টীল স্কয়ার বার। মোট ২০০ ফুট, ৮ ইঞ্চি ব্যাস ও বিভিন্ন দৈর্ঘ্যের স্টীল পাইপ ৩৯টি মোট দৈর্ঘ্য ৩০০ফুট, স্টীল প্লেট/ সীট ১৬ টি, অক্সিজেন সিলিন্ডার ৩টি, ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান ২টি,প্রতিটি ১০ ফুট করে স্টীল এঙ্গেল ৭৬ টি।

গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন মোঃ হানিফ মিয়া (৩০), পিতা- মৃতঃ আঃ কাদের ওরফে কাদির, সাং- চকবন্দী (ভেলুয়া রোড) ঝগড়ারচর, থানা- শ্রীবর্দী, জেলা- শেরপুর। এ/পি সাং- টঙ্গী নতুন বাজার, মদিনা পাড়া, আলোর ভূবন বাসা, থানা- টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর,মোঃ সাদ্দাম হোসেন (২২), পিতা- মৃতঃ আইয়ুব আলী, সাং- চুনতিবাজার (খলিফা পাড়া মসজিদের সাথে), থানা- লোহাগড়া, জেলা- চট্রগ্রাম। এ/পি সাং- টঙ্গী নতুন বাজার, ফাইজুলের বাড়ী, থানা- টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোঃ মাসুদ মিয়া (৩০) পিতা- মোঃ ফিরোজ মিয়া, সাং- উত্তর সনুই, রফিক চেয়ারম্যানের বাড়ীর সংলগ্ন (পোগলা ইউ.পি), থানা- কলমাকান্দা, জেলা- নেত্রকোনা। এ/পি সাং- টঙ্গী বাজার, জহিরুলের বাড়ী, থানা- টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোঃ নূর ইসলাম গাজী ওরফে নূরা (৩০), পিতা-মোঃ মান্নান ওরফে মান্নান গাজী, সাং- কুড়ালিয়া (গাজী বাড়ী), প্রাইমারী স্কুলের পশ্চিম পার্শ্বে থানা- চাঁদপুর, জেলা- চাঁদপুর। এ/পি সাং- আনোয়ারবাগ পুলিশের বাড়ী, থানা- দক্ষিনখান, ডিএমপি, ঢাকা, মোঃ মোখলেস (২৮) পিতা- মৃত মজিবর, সাং সাতপোয়া, থানা- সরিষাবাড়ি, জামালপুর। এপি- মাজার রোড, রাশেদের বাড়ী, থানা দক্ষিণ খান ডিএমপি ঢাকা।

ঈশ্বরগঞ্জ থানার ডাকাতি মামলা সংক্রান্তে গ্রেপ্তারকৃত আসামিদেরকে ৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।