ঢাকারবিবার , ১৬ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ভিভা ক্রিয়েশন্সের কালেকশন সবাইকে ছাড়িয়ে যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক।।
জানুয়ারি ১৬, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

প্রকৃতিতে বইছে শীতল হাওয়া অন্যদিকে চলছে বিয়ের মৌসুম। এরই মধ্যে ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে যাত্রা শুরু করল অভিজাত শপিংমল “ভিভা ক্রিয়েশন্স”। বড় কিছুর ইচ্ছা থাকা সত্ত্বেও করোনার চোখরাঙানিতে স্বাস্থ্যবিধি মেনে গুলশান-১ এর ১৩০ নং সড়কে শনিবার রাতে ফিতা কেটে জমকালো অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি। শুভ উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী পুরো ভিভা ক্রিয়েশন্স ঘুরে মুগ্ধতা নিয়ে রাজকীয় কালেকশন এবং ডেকোরেশনের ভূয়সী প্রশংসা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ভিভা ক্রিয়েশন্সের বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে আমি মুগ্ধ। আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের ওয়েডিংমল এটিই প্রথম। বিয়ের কেনাকাটায় সময় এবং বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের বিয়ের সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন আমাদের হাতের নাগালে।’ ভিভা ক্রিয়েশনের উদ্যোক্তাদের দেশেই এমন পোশাক তৈরি করার তাগিদ দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এসময় নিরাপদ সড়ক নিয়ে সরকারের মহাপরিকল্পনার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন তিনি।

শুভেচ্ছা বক্তব্যে অলিলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ভিভা ক্রিয়েশন্সের ডিরেক্টর জিল্লুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এমন একটি রাজকীয় ফ্যাশন ও ওয়েডিংমল করার স্বপ্ন দীর্ঘদিনের। দেশের বাইরে গিয়ে যারা বিয়ের শপিং করতে চান তাদের কথা মাথায় রেখেই হাতের নাগালে উপমহাদেশের সেরা ডিজাইনারদের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে এসেছি। ভিভা’র ডেকোরেশনেও নিয়ে এসেছি আধুনিক ও ঐতিহ্যের মিশেলে রাজকীয় আবহ। বিয়ের এক্সক্লুসিভ শাড়ি, চোখধাঁধানো সব ডিজাইনার্স লেহেঙ্গা, শারারা, শেরওয়ানী, গায়ে হলুদের কালেকশন, পাগড়ী ও পাঞ্জাবি ছাড়াও ন্যায্যমূল্যে ডিজাইনার্স কালেকশনের গর্জিয়াস সব পাঞ্জাবি, ‘বাঙালি নারীর প্রথম পছন্দ শাড়ি’ বিষয়টি মাথায় রেখে উপমহাদেশের বিভিন্ন এলাকার সম্পূর্ণ নতুন নকশার শাড়ি, ডিজাইনার কালেকশনের রাজকীয় ইমিটেশন জুয়েলারি, লং কামিজ, থ্রি-পিস, টপস, পার্স ও জুতা ছাড়াও বাচ্চাদের জন্য রয়েছে বিশাল কালেকশন। ভিভা ক্রিয়েশন্স মানে দেশেই বিদেশে শপিংয়ের আবহ।

উদ্বোধন পরবর্তী জমকালো অনুষ্ঠানে অভিনেতা ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র নায়ক রিয়াজ এবং অভিনেত্রী নিপুন একইসুরে ভিভা ক্রিয়েশন্সের বিয়ের লেহেঙ্গা, শাড়ি এবং শেরওয়ানীর ভূয়সী প্রশংসা করে চলচ্চিত্রাঙ্গনের সবাইকে ভিভা ওয়েডিংমল ঘুরে যাওয়ার আহ্বান জানান।
এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি কামরুল আহসান (বিপিএম), ঢাকা রেঞ্জের ডেপুটি আইজিপি হাবিবুর রহমান (বিপিএম, পিপিএম), আলফা ক্রেডিট রেটিং লি.’র চেয়ারম্যান আবু সালেহ আব্দুল মুয়িজ (সুজন), জনতা ব্যাংকের পরিচালক মো. আসাদ উল্লাহ, ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি), ভিভা ক্রিয়েশন্সের ম্যানেজিং ডিরেক্টর ও অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ।