ফেনীতে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে-র‍্যাব-৭, আটক ১

Link Copied!

ট্রাকে করে বিশেষ কায়দায় মাদকদ্রব্য পাচারকালে আনুমানিক ৬০ লক্ষ টাকা মূল্লের ১৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চট্টগ্রাম র‌্যাব-৭।

র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একটি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আজ শনিবার (১৫ জানুয়ারি) র‌্যাব-৭ চট্টগ্রাম এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেপুর এলাকার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি র‌্যাবের চেক পোষ্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ আঃ মতিন (৬০)কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে ট্রাকের ভিতরে ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে লোকানো অবস্থায় ১৯,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।