ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

আমতলী পৌরসভার উদ্যোগে শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ

এম.সাইফুল ইসলাম। বরগুনা। প্রতিনিধি।।
জানুয়ারি ১৪, ২০২২ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার আমতলী পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পৌরসভার ৯টি ওয়ার্ডের দেড় হাজার অসহায় হতদরিদ্র ও শীতার্থ নারী -পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় পৌরসভা মিলনায়তনে ৯টি ওয়ার্ডের অসহায় হতদরিদ্র ও শীতার্থ নারী -পুরুষের মাঝে শীতবস্ত্র কম্বল কম্বল বিতরনের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা গাজী মোঃ কামাল, প্যানেল মেয়র কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান মীর, কাউন্সিলর মোঃ জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার, আবুল বাশার রুমি, মোয়াজ্জেম হোসেন ফরহাদ মহিলা কাউন্সিলর লিপি বিশ্বাস, ইয়াসমিন আক্তার, মাকসুদা বেগমসহ পৌরসভার কর্মকর্তা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

পৌরসভার মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, জাতির জনকের কন্যা মানবতার মা জননেন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিলের মাধ্যমে পৌরসভার সকল অসহায় হতদরিদ্র ও শীতার্থ নারী -পুরুষের মধ্যে দেড় হাজার শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

বরগুনার আমতলীতে গত দু’দিন ধরে কনকনে শীত আর বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বৃহস্পতিবার রাত থেকে গুরিগুরি বৃষ্টি এবং শুক্রবার সকাল ১১ টা থেকে মাঝারি বৃষ্টিতে উপকূলীয় জীবন যাত্রা অচল হয়ে পড়েছে। বৃষ্টির সাথে পাল্লা দিয়ে বাড়ছে শীত।

শুক্রবার বৃষ্টির সাথে উত্তরের মৃদু বাতাসে শীতের প্রকোপ আরো বাড়িয়ে দিয়েছে। এতে বয়স্ক নারী পুরুষ এবং দিনমজুর সকাল থেকে ঘড় হতে বের হতে পারছে না। ষাটোর্ধ রিক্সা চালক আর্শেদ আলী বলেন, বাবাগো ঠান্ডায় মইর্যা গ্যালাম এ্যাইয়ার মধ্যে ক্যামনে রিক্সা চালামু। রাস্তায় হেরম ক্ষ্যাপ ও নাই। কামাই নাই পোলা মাইয়া লইয়া খামু কি হেই চিন্তায় আছি।

চিলা গ্রামের দিন মজুর কেতাব আলী বলেন, শীতে কাম হরতে যাইতে পারি নাই। দেওইর মধ্যে ক্যামনে কাম হরমু।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আবদুল্লাহ বিন রশিদ বলেন, আমতলী উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রধান মন্ত্রীর ত্রান তহবিল থেকে পাওয়া সকল শীতবস্ত্র অসহায় গরীব মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।