ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে হত্যা মামলার আসামী চেয়ারম্যান ভুট্টোর শপথ গ্রহণ

নিজস্ব প্রতিনিধি।।
জানুয়ারি ১৩, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ফেনীর পরশুরামে ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মচারী শাহীন হত্যা মামলার আসামি কারান্তরীণ মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্রো প্যারোলো মুক্তি পেয়ে শপথ নিয়েছেন।

আজ ১৩ জানুয়ারি বৃহস্পতিবার ফেনী জেলা প্রশাসকের সভা কক্ষে তিনি নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান হিসেবে শপথ নেন। তখন শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

পুরো শপথ গ্রহণ অনুষ্ঠানেই নুরুজ্জামান ভুট্টোকে হাসি- খুশি থাকতে দেখা গেছে। তাকে দেখে কোনো ভাবেই বুঝা যাচ্ছিলো না তিনি কারাগার থেকে সরাসরি মাত্র অনুষ্ঠান কালিন সময়ের জন্য প্যারোল মুক্তি পেয়ে শপথ নিতে এসেছেন। এর আগে শপথ গ্রহণ করতে কারাবন্দি মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোর আবেদনের প্রেক্ষিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমোদন সাপেক্ষে জেলা প্রশাসক ৩ ঘন্টার জন্য তাকে প্যারোলে মুক্তি দেন।

এ ব্যাপারে ফেনী কারাগারের জেল সুপার আনোয়ারুল করিম বলেন, শপথ গ্রহণ শেষে তাকে কারাগারে নিয়ে আসা হয়েছে। ৩ ঘন্টার জন্য প্যারোলো মুক্তি থাকলেও শপথ গ্রহণ প্রক্রিয়া শেষ হতে অনেক কম সময় লেগেছে।এর আগে গত ১১ জানুয়ারি ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার ৭ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হলেও কারান্তরীণ থাকায় মির্জানগর ইউপি চেয়ারম্যান ভুট্রোর শপথ গ্রহণ হয়নি। গত ২৮ নভেম্বর মির্জানগর ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

গত ২৩ ডিসেম্বর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলা পাড়া গ্রামে শাহজালাল বেকারির সাথে আবু বকর সিদ্দিক ফিস ফিড দোকানের সামনে শাহীন চৌধুরীকে দোকানের পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় তার স্ত্রী ফিরোজা বেগম পরশুরাম থানায় হত্যা মামলা দায়ের করেন। ৫ জানুয়ারি র‌্যাব পলাতক ভুট্টোকে গ্রেফতার করে। এই মামলায় ভুট্টো এজাহার নামীর ২ নম্বর আসামি।