ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩

Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গতকাল ১৩ই জানুয়ারি সকালে কাঞ্চন বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ সময় তিনজন আহত হয়েছেন।
আহতরা হলেন রওশন আলি( জাহাঙ্গীর) পিতা- মৃত মাতবর আলী, আল আমিন পিতা-মৃত সামসুল হক, আরিফ পিতা- রহিম মোল্লা। আহত তিনজনই কাঞ্চন পৌরসভার ৪ নং ওয়ার্ড কেরাবো গ্রামের বাসিন্দা।
ঘটনার বরাত দিয়ে ভুক্তভোগী জাহাঙ্গীরের পরিবার জানায়, রওশন আলী জাহাঙ্গীর কাঞ্চন পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। সকালে কাঞ্চনে বাজার করতে গেলে আলহাজ্ব গোলাম রসূল কলির সমর্থিত রুবেল, মঞ্জুর, মাসুম, বাবু এবং গোলাম রসুলের ড্রাইভার আনোয়ারসহ আরো ১৫/২০ জনের সঙ্গবদ্ধ দল তাদের উপরে সশস্ত্র হামলার ঘটনা ঘটায়।
আহতদের স্থানীয় রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। রওশন আলী জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে করা হয়েছে।
ঘটনার পর বেলা এগারোটায় কাঞ্চন বাজার ও গোলাম রসূল কলির ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করে তার সমর্থিত ১০ জনকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ।
এ ব্যাপারে মেয়র রফিকুল ইসলাম রফিক জানান, গত ১২ ই জানুয়ারি রাত আনুমানিক ৭:৩০ ঘটিকায় আমি পৌরসভার কলাতলী গ্রামে অসহায় গরীবদের মধ্যে কম্বল বিতরণ শেষে বাড়ি ফেরার পথে কালাদি গ্রামে জুলেখা নজরুলের বাড়ির সামনে পৌঁছালে আমার গাড়ির সামনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়।
শুধু তাই নয় আমাকে এবং আমার পরিবারের ক্ষতিসাধন করার জন্য গোলাম রসূল কলি তার বাহিনী দিয়ে বিভিন্ন সময়ে প্রাণনাশের চেষ্টা করতে থাকে। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনও অবগত আছে। এসব ঘটনায় বেশ কয়েকবার তার সহযোগীদের প্রশাসন গ্রেফতারও করেছে।গতকাল ১৩ ই জানুয়ারি উপজেলা পরিষদে আইন-শৃঙ্খলা বাহিনীর মিটিং এ ছিলাম। ওখানে জানতে পারি আমার সমর্থিত তিনজনের উপরে তারা হামলা চালিয়েছে।
এ ব্যাপারে ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমরা কাঞ্চন বাজার গোলাম রসূল কলির ফ্যাক্টরি এবং কলাতলী এলাকায় অভিযান পরিচালনা করি। ঘটনার সাথে সন্দেহভাজন ১০ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদের সকলকে রূপগঞ্জ থানায় প্রেরণ করা হয়েছে।