ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রশংসায় ভাসছে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ

রফিকুল ইসলাম। নড়াইল জেলা প্রতিনিধি।।
জানুয়ারি ১০, ২০২২ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

অসহায়দের কম্বল বিতরণ করে প্রশংসায় ভাসছে,নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ।নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতারণ করা হয়েছে।
গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের (৭৪তম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে,আজ (৯জানুয়ারি) রবিবার বিকাল ৪ ঘটিকার সময় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে নড়াইল জেলা আওয়ামী-লিগের কার্যালয়ে অসহায় মানুষদের মাঝে কম্বল বিতারণ করেন,বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ,জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভুঁইয়া,সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধান্ত সিংহ পল্টু সহ জেলা ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মিগণ অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতারন করেন।

কম্বল বিতরণের সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ সকলের উদ্দেশে বলেন,সদর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মি”রা যে উদ্যোগ নিয়েছে সেটা প্রশংসনীয় নড়াইল জেলা ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে ছিলো আছে এবং থাকবে।

জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভুঁইয়া বলেন,আমাদের এ খুদ্র উপহার অসহায় মানুষদের দিতে পেরেছি এবং এর পরে আবারও কম্বল বিতারণ করবো সেই সময়ও আপনাদেরকে জানিয়ে দিব এবং আমাদের জন্য দোয়া করবেন বলেও আহব্বান জানান।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধান্ত সিংহ পল্টু বলেন,ছাত্রলীগ দেশের জন্য সব সময় কাজ করেছে এবং সব সময় করে যাবে। আমাদের গর্ব, আমাদের অহংকার নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তোজার হাত ধরে নড়াইলে উন্নয়নের জোয়ারে পরিণত হয়েছে।