ঢাকাশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

জাপা নেতা শাফিউল ইসলাম শাফীকে গণসংবর্ধনা

শরীফা বেগম শিউলী। নিজস্ব প্রতিবেদক।।
জানুয়ারি ৮, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

রংপুরে সদ্যকারামুক্ত জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর জননেতা শাফিউল ইসলাম শাফী’র দোয়া ও গণসংবর্ধনা দেন।

শনিবার (৮ জানুয়ারী) সন্ধা ৭টার দিকে দর্শনা মোড়স্থ এ দোয়া ও গণ সংবর্ধনা আয়োজন করে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহানগর জাতীয় পার্টির সভাপতি, সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, শাফিউল ইসলাম শাফী গণমানুষের কাজ করতে পারে। এই ওয়ার্ডের জনগনের কল্যাণমূলক কাজ করতে পারে সেই দোয়াই করি। এসময় তিনি আরও বলেন, গতবারের চেয়ারম্যান রংপুরে তিন কোটি টাকারও কাজ করে নাই। বর্তমান সিটি কর্পোরেশন হাজার হাজার কোটি টাকার কাজ হয়েছে। সিটি কর্পোরেশন সর্বকালের সেরা কাজ হচ্ছে। সিটি কর্পোরেশনের ৩৩ টি ওয়ার্ডে যে পরিমান উন্নয়নমূলক কাজ হয়েছে আর হচ্ছে, আওয়ামীলীগ লীগ নেতাদের উদ্দেশ্য বলতে চাই। আপানারা জনগন বিভ্রান্তি মূলক বক্তব্য না দিয়ে সামনা – সামনি এসে বসেন। আমি কি কি অনৈতিক কাজ করেছি তা যদি দেখাতে পান। তাহলে আমি আমার মেয়রের চেয়ার ছেড়ে দিব। আগামী আসন্ন নির্বাচনে ভোট ডাকাটি করার চেষ্টা করা হলে আরাই হাত লাঠি দিয়ে প্রতিহত করার ঘোষনা দেন।

কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর শাফিউল ইসলাম শাফী বলেন, আমি সদ্য মিথ্যা মামলা থেকে কারামুক্ত হলাম। আমাকে দর্শনার মানুষরা অনেক ভালবাসে। তার প্রমাণ আজ এই অনুষ্ঠান। আমি গতবার কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করেছি। এবার কাউন্সিলর হতে পারেনি। কিন্ত জনগণ বুঝেছেন বর্তমান ও সাবেক কাউন্সিলরের ব্যবহারের পার্থক্য। আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ১৫ নং ওয়ার্ডবাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস. এম ইয়াসীর, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ- সভাপতি আজমল হেসেন লেবু, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, ৩১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সামছুল হক, ১৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ও মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন খবির, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগর জাতীয় যুব সংহতি সভপতি শাহীন হোসেন জাকির, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনসহ এলাকাবাসী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।##