ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

দর্শক জনপ্রিয়তায় মডেল রিয়ার নতুন মিউজিক ভিডিও

বিনোদন প্রতিবেদক।।
জানুয়ারি ৫, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

নতুন বছর আগমনের পূর্বক্ষণে মুক্তি পায় জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন খানের গান। যে গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন মডেল রিয়া আক্তার। বছরের শেষ দিনে ইমন খানের “আমি মরলে শান্তিতে ঘুমায় ও পাখি” মিউজিক মিডিওটি অবমুক্ত হয় আর কে মিউজিক জোন নামের ইউটিউব চ্যানেলে। নুর হোসেন হৃদয় এর কথা ও সুরে নাদিম ভুইয়ার কম্পোজিশনে গানটিতে কন্ঠ দিয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমন খান।

আর গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করে মডেল অভিনেত্রী রিয়া আক্তার। মিউজিক ভিডিওতে রিয়ার সাথে আরো দেখা গিয়েছে মডেল শুভ্র রাজ শুভসহ আরো অনেককেই। মিউজিক ভিডিওর পরিচালক সোহেল হৃদয়। এদিকে আর কে মিউজিক জোন নামের নতুন ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হবার পর ৪ দিনে ২লাখ মানুষ ভিডিওটি দেখেছে। আর এতেই বোঝা যায় বিনোদন প্রেমীরা কতটা গ্রহণ করেছে গানটি। প্রসংগত মডেল অভিনেত্রী রিয়া সম্প্রতি কিশোর রাব্বানী পরিচালিত একটি সিনেমাতে প্রধান চরিত্রে অভিষিক্ত হয়েছে।

নিজের স্বল্প তম ক্যারিয়ারে দেশের খ্যাতনামা শিল্পীদের গানের মডেল হিসেবে নিজেকে অধিষ্ঠিত করেছেন। নতুন এই গানটি সম্পর্কে মডেল অভিনেত্রী রিয়া বলেন, ইমন খান গানটা অসাধারণ গেয়েছেন। বছরের শেষ দিনে আর নতুন বছরের আগমনের ক্ষণিক আগেই গানটি রিলিজ হয়েছে। আমি আশা রাখি গানটি সকলের মনে জায়গা করে নিবে। আমি সহ যারাই মিউজিক ভিডিওটিতে কাজ করেছি তারা সবাই সবটুকু দিয়ে চেষ্টা করেছি। গান রিলিজের পর থেকে ব্যাপকসাড়াও পাচ্ছি। দর্শকদের ভাল লাগলেই আমাদের সার্থকতা।

পুরনো বছর শেষে নতুন বছরের ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে এই মডেল অভিনেত্রী বলেন, বিগত বছরে একেবারে খারাপ ব্যস্ততা ছিলনা। তবে নতুন বছরের শুরুতেই মিউজিক ভিডিওর কাজ করেছি। তাছাড়া এখন বেশ ব্যস্ততা বেড়েছে। কয়েকটা নাটকের কাজের কথা চলছে। গল্পনির্ভর হলে কাজ করবো।