ঢাকাসোমবার , ২৭ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

দর্শক শূণ্যতায় হল থেকে নামল সিয়ামের মৃধা বনাম মৃধা

বিনোদন প্রতিবেদক।।
ডিসেম্বর ২৭, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মাত্রই তিন দিন আগে মুক্তি পেয়েছে সিয়াম অভিনীত ‘মৃধা বনাম মৃধা’ একটি ছবি। কিন্তু দুই দিন প্রদর্শনের পর ছবিটি ঢাকার একটি হল থেকে নামিয়ে দেওয়া হয়েছে দর্শক শূন্যতার কারণে। জানা যায়, শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশের ৩০টি সিনেমা হলে মুক্তি পায় ‘মৃধা বনাম মৃধা’ ছবিটি। বছরের শেষ প্রান্তে এসে সিয়াম আহমেদ – নোভা ফিরোজ জুটির প্রথম অভিনীত এই ছবিটি মুক্তি পেয়েছিল। এটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন রায়হান খান। এর আগে ১২ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছবিটি ছাড়পত্র পায়। কয়েকদিন আগে অনুষ্ঠিত হয় প্রিমিয়ার। সেখানে শোবিজ অঙ্গনের মানুষসহ উপস্থিত প্রায় সবার চোখের কোনে পানি নেমেছিল ছবিটি দেখে।

হতাশার খবর হলো,‘মৃধা বনাম মৃধা’ ছবিটি মুক্তির দুইদিনের মাথায় দর্শকের অভাবে নামিয়ে দেওয়া হয়েছে রাজধানীর পুরান ঢাকার ইংলিশ রোডে অবস্থিত ‘চিত্রামহল’ সিনেমা হল থেকে। বিষয়টি রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ‘চিত্রামহল’ সিনেমা হলের ম্যানেজার মবিন উদ্দিন।

তিনি বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন সিনেমা হল বন্ধ ছিল। নতুন ছবি মুক্তি দিলেও হলে দর্শক খরায় ভুগছে। এই অবস্থাতে হলটি চালাতে গিয়ে ক্রমাগত লোকসানের সম্মুখীন হচ্ছি আমরা। শুধু দর্শকের অভাবে সিয়ামের ‘মৃধা বনাম মৃধা’ ছবিটি নামিয়ে দিয়েছি। আজ থেকে অন্য একটি ছবি চালাচ্ছি।

অন্যদিকে, বন্দর নগরী চট্টগ্রাম সুগন্ধা সিনেমা হলেও প্রদর্শিত হচ্ছে ‘মৃধা বনাম মৃধা’ ছবিটি। সুগন্ধা সিনেমা হলের সিইও সাইফ বলেন, ‘মৃধা বনাম মৃধা’ একদমই চলছে না। আজকালের মধ্যে আমরা ছবিটি নামিয়ে ফেলবো আমাদের হল থেকে।

জানা যায়, দেশের আরও বেশ কয়েকটি সিনেলা হল মালিক জানান, ছবিটির গল্প ভালো হলেও দর্শক আসছে না ছবিটি দেখতে। কারণ এটি মুক্তির আগে দর্শকের মাঝে আগ্রহ তৈরি করতে পারেননি ছবি সংশ্লিষ্টরা। অর্থাৎ প্রচারহীনতার কারণে ছবিটি মুখ থুবড়ে পড়েছে।

সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ। তারিক আনাম খান ও সিয়াম আহমেদকে বাবা – ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।