ঢাকাশনিবার , ২৫ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

অভিনেত্রী আয়েশা নাফিসার জন্মদিন

বিনোদন প্রতিবেদক।।
ডিসেম্বর ২৫, ২০২১ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আয়েশা নাফিসার আজ শুভ জন্মদিন। বর্তমানে প্রজন্মের বিনোদন প্রেমীদের কাছে নিজেকে বেশ জনপ্রিয় করে তুলেছেন এই অভিনেত্রী। অশংখ্য নাটকে কাজ করে নিজেকে নিয়েছেন অনন্য স্থানে।

যুদ্ধ ও প্রিয়জন,প্রথম প্রেমের ছোয়া,সাংঘাতিক প্রেমিক,মাটির মায়া,সিনিয়র গার্লফ্রেন্ড,ডিজিটাল দেবদাস,হিরু মুন্সীর কুরবানী সহ অশংখ্য নাটকের মাধ্যমে হয়েছেন প্রসংশিত। তবে এই অভিনেত্রী শুধুই যে অভিনয়ে পারদর্শী সেটা কিন্তু নয়। মিউজিক ভিডিওতেও রয়েছে তার দারুন অতীত। তবে গুঞ্জন আছে এবার এই অভিনেত্রী নিজেকে চলচ্চিত্রের জন্য প্রস্তুত করছেন। ভাল গল্প নির্ভর সিনেমা হলে কাজ করার ইচ্ছা আছে বলেও জানা যায়।

চলতি বছরে প্রতিবেশী দেশ ভারতে অনুষ্ঠিত হয়ে গেল “মিস ইন্টারন্যাশনাল গ্লাম আইকন ইন্ডিয়া ২০২১”। সেখানেও নিজের কৃতিত্ব আর যোগ্যতায় হয়েছেন বিজয়ী। শুধু তাই নই এই অভিনেত্রী একজন নৃত্যশিল্পীও বটে। নৃত্যকে নিজের মাঝে বেশ ভালভাবেই রব্ধ করেছেন সেটি সোস্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যায়। নৃত্যের উপর পারদর্শীতা থাকায় ” জাতীয় শিক্ষা সপ্তাহ নৃত্য প্রতিযোগিতা ২০১৭” এর বিজয়ী হন এই অভিনেত্রী।

অলরাউন্ডার আয়েশা নাফিসা বর্তমান সময়ে শ্যুটিং এ ব্যস্ত সময় পার করছেন। নিজের এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চলচ্চিত্রে প্রবেশ করার কথাও জানান তিনি। অলরাউন্ডার এই অভিনেত্রীর শুভ জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় শিক্ত হয়েছেন তিনি।