ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

রাত জাগা ফুল’র রঙ্গে রঙ্গে দুনিয়ায় নাচলেন ঐশী-অপু

বিনোদন প্রতিবেদক।।
ডিসেম্বর ১৯, ২০২১ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আর মাত্র ১২ দিন পর দেশের পেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির পরিচালিত সিনেমা “রাত জাগা ফুল” সিনেমা। এরই মাঝে সিনেমাটি নিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। বছরের শেষ দিন দেশের পেক্ষাগৃহে মুক্তি পাবে মীর সাব্বিরের “রাত জাগা ফুল” সিনেমাটি। আর এই সিনেমাটি প্রচারে রয়েছে বেশ এগিয়ে। মোশন পোষ্টারের পর এবার এল সিনেমার একটি গান। গত ১৭ই ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় অভিনেতা মীর সাব্বির’র নিজ ইউটিউব চ্যানেলে ‘রঙ্গে রঙ্গে দুনিয়া’ শিরোনামের গানটি অবমুক্ত হয়।মীর সাব্বিরের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী শফি মন্ডল ও এস আই টুটুল।আর গানিটির মিউজিক করেছেন ইমন চৌধুরী।

“রঙ্গে রঙ্গে দুনিয়া” গানটিতে দেখা গেয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী, অপু ও মীর সাব্বিরকে। গানের তালে নেচেছেন এই তিনজন। অসাধারণ এই গানটি ইতিমধ্যেই দর্শকদের মনে সাড়া জাগিয়েছে।

অভিনেতা ও সিনেমার পরিচালক মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল’ সিনেমাটি আমার কাছে একটি যুদ্ধের বিজয়ের মত। সিনেমা বানানো এক প্রকার যুদ্ধই বলা যায়। সেই যুদ্ধ সম্পন্ন করে এবার দর্শকদের সামনে তুলে ধরার পালা এসেছে। আশা রাখি দর্শকদের ভাল লাগবে।আর তাদের ভাল লাগায় হল এই সিনেমার বিজয়। সিনেমার একটি গান “রঙ্গে রঙ্গে দুনিয়া” গানটি নিজ ইউটিউব চ্যানেলে মুক্তি দিয়েছি। এই সিনেমায় সর্বমোট পাঁচটি গান রয়েছে। আমি আশা রাখছি “রঙ্গে রঙ্গে দুনিয়া” গানটি দর্শকদের অনেক ভাল লেগেছে ।সেই সাথে আরো বেশি আনন্দ পাবে “রাত জাগা ফুল” সিনেমাটি দেখে।

উল্লেখ্য, অভিনেতা মীর সাব্বির অভিনয়ের পাশাপাশি নাট্য নির্মাতা ও প্রযোজক হিসাবেও কাজ করে আসছেন দীর্ঘদিন । এই প্রথম্বারের মত জনপ্রিয় অভিনেতা নিজের চিত্রনাট্যে “রাত জাগা ফুল” সিনেমাটিতে পরিচালনা করেন। ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় মীর সাব্বিরের ‌”রাত জাগা ফুল” সিনেমাটি। গত ৩১ অক্টোবর সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। আর তার পর থেকেই প্রচারণায় তুঙ্গে “রাত জাগা ফুল”। বছরের শেষ দিন ৩১ শে ডিসেম্বর পেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সকলকে হলে গিয়ে সিনেমাটি দেখার আহবান জানান মীর সাব্বির।