ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

দাগনভূঞায় ভাইস-চেয়ারম্যানের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি।।
ডিসেম্বর ৬, ২০২১ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দাগনভূঞা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী এর সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, সাবেক সভাপতি এম.এ তাহের পন্ডিত, সাবেক সভাপতি নূরুল আলম খান, ইত্তেফাক প্রতিনিধি মোঃ ওসমান গনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হিমেল, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেন, সদস্য সিএস টিভি সম্পাদক ও দৈনিক সূর্যোদয় প্রতিনিধি হাসনাত তুহিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নাজমুল হক, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মিঠু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জহিরুল ইসলাম বাহাদুর, সদস্য ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি নিমাই চন্দ্র মজুমদার, ভ্যানগার্ড প্রতিনিধি অর্জুন দাস, সাপ্তাহিক স্বাস্থ্য কথা প্রতিনিধি এম. এ আরাফাত ভূঞা, দৈনিক জবাবদিহি প্রতিনিধি তাহেরুল ইসলাম, সাপ্তাহিক সমসাময়িক প্রতিনিধি আলাউদ্দিন আল হাসান ও
দূর্ণীতির সন্ধানে প্রতিনিধি আবদুল্লাহ রুবেল প্রমুখ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দের উদ্দেশ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের ভূমিকা রাখার কথা বলেন। তিনি আরও বলেন, ন্যায়ের পথে থেকে উপজেলার অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, সুবিধাবঞ্ছিত মানুষের ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সহ উপজেলার সকল অসংগতি তুলে ধরার আহ্বান জানান তিনি। প্রেসক্লাবের মূলধারার সাংবাদিকদের উপজেলার বিভিন্ন ভালো কাজে সহযোগিতার কথাও বলেন তিনি।