ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

Link Copied!

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাশন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সেলিম রানা ও তার পরিবারের সদস্যদেরকে জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি আদিত্য জাহিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল্লাহ ভুইয়া।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউপি নির্বাচনে দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বীর মধ্যে ২৩ নভেম্বর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাকে কেন্দ্র করে নির্বাচনী আচরণবিধি লংঘনের ঘটনায় নির্বাচন কমিশন সতর্ক নোটিশ করার জেরে একটি পক্ষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আমার সংবাদ (দক্ষিন আইচা) ও দৈনিক মতবাদ পত্রিকার চরফ্যাশন প্রতিনিধি সেলিম রানা ও তার পরিবারের সদস্যদের জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করে। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের সদস্যদের হয়রানী করার জন্য একটি পক্ষ মামলাটি নির্বাচনী হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে।উক্ত ঘটনার সাথে সাংবাদিক পরিবার সদস্যদের কারো কোন প্রকার সম্পৃক্ততা নেই।

সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক সেলিম রানা সহ তার পরিবারের মোট ৫ সদস্যকে জড়িয়ে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।