ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দাউদকান্দিতে নৌকার প্রার্থী সাংবাদিক লিপু মাষ্টারের মতবিনিময়

Link Copied!

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৮নভেম্বর।সারা দেশের ন্যায় দাউদকান্দিতে ও চলছে প্রার্থীদের প্রচার, প্রচারণা,পথসভা ও মতবিনিময় সভা।

কুমিল্লার দাউদকান্দির ১নং সুন্দলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাংবাদিক রাশেদুল ইসলাম লিপু মাষ্টার নির্বাচনী সার্বিক বিষয় নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
গতকাল ২৩ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় সুন্দলপুর গ্রামে তাঁর নিজ বাসভবনে এ মত বিনিময় করেন। এসময় তিনি সর্বস্তরের গণমাধ্যম ও প্রশাসণের নিকট অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবি জানান এবং সংবাদ কর্মীদের মাধ্যমে জনগণের কাছে দোয়া কামনা করেন।

নৌকার প্রার্থী গণমাধ্যমের কর্মীদের মাধ্যমে প্রশাসণের কাছে আগামী ২৮ নভেম্বর সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য দাবি জানান এবং সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট তিনি অনুরোধ করেন।

বাংলাদেশ সংবাদপত্র বিক্রেতা এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সাংবাদিক মো.হানিফ খান (নয়া দিগন্ত), মো.কবির হোসেন, (আজকের পত্রিকা), মো. জাকির হাজারী, (দেশ রুপান্তর), মো.কামরুল হাসান চৌধুরী (ডেইলী অবজারভার), এমএ কাশেম ভূঁইয়া (দৈনিক সংবাদ), মুন্সি সামসুদ্দিন আহম্মেদ সাগর (দৈনিক খবর), মো.আলমগীর হোসেন (কুমিল্লার কাগজ) প্রমূখ।

এসময় আরোও উপস্থিত ছিলেন, তিতাস, হোমনা, মেঘনা ও দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীগন।