ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দুর্বৃত্তদের গুলিতে কুমিল্লা সিটি কাউন্সিলর ও তার সহযোগী নিহত

এম এ আকাশ।। বিশেষ প্রতিনিধি।।
নভেম্বর ২৩, ২০২১ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজ কার্যালয়ে দুর্বৃত্তদের গুলিতে আহত কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত হয়েছেন, সোমবার বিকেলে নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় নিজ কার্যালয়ে গুলিবিদ্ধ হন কাউন্সিলর সোহেল,এ সময় তার আরও ৪ সহযোগীও গুলিবিদ্ধ হন,এদের মধ্যে সহযোগী হরিপদ সাহাও মারা যান,প্রায় পাঁচ ঘণ্টা থাকার পর তাদের মৃত্যু হয়,আহত বাকিরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে এখনও চিকিৎসাধীন।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে,কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম, এ তথ্য নিশ্চিত করেছেন। তবে, কারা গুলি চালিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত কাউন্সিলর মো. সোহেল (৪৫) পাথুরিয়াপাড়া এলাকার সৈয়দ শাহজাহানের ছেলে,তিনি ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন,আর হরিপদ সাহা (৫৫) নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি নগরীর ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল চারটার দিকে কাউন্সিলর সোহেল নিজ কার্যালয়ে কর্মীদের নিয়ে বৈঠক করছিলেন,এ সময় মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা কাউন্সিলরকে লক্ষ্য করে এলোপাতারি গুলি ছোড়ে। এতে, কাউন্সিলর সোহেলের মাথায় তিনটি এবং বুকে দু’টি ও শরীরের বিভিন্ন স্থানে আরও বেশ কয়েকটি গুলিবিদ্ধ হয়,আর হরিপদ সাহার বুকে ও পেটে দু’টি গুলি লাগে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহার মৃত্যু হয়।