ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

রূপগঞ্জে গুলিতে যুবক নিহতের ঘটনায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মীরকুটিরছেঁও চৌরাস্তায় গুলিতে আব্দুর রশিদ মোল্লা (৩৩) নামের যুবক নিহতের ঘটনায় গত ৭ নভেম্বর রবিবার রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের দাবিতে গতকাল ৮ নভেম্বর সোমবার মাছিমপুর এলাকাবাসী বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে।

মিরকুটিরছেঁও চৌরাস্তায় আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ইউপি সদস্য তাওলাদ হোসেন। সভায় বক্তব্য রাখেন মুড়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ফায়েজ মিয়া, আব্দুল কুদ্দুস, আবু ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা বাদল মাষ্টার, ইয়াকুব মিয়া, রউফ মিয়া, আমির হোসেন প্রমুখ। এসময় এলাকাবাসী মাছিমপুর-মিরকুটিরছেঁও চৌরাস্তা এলাকায় ঝাড়– মিছিল করে।

সভায় বক্তারা বলেন, আব্দুর রশিদ মোল্লার খুনিরা দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। আব্দুর রশিদ মোল্লার খুনীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ৩২ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য গত ৬ নভেম্বর শনিবার রাত সাড়ে আটটায় পূর্ব শত্রুতার জের ধরে মুড়াপাড়ার মাছিমপুর এলাকার মৃত আব্দুল জলিল মোল্লার ছেলে আব্দুর রশিদ মোল্লাকে (৩৩) ডান কানের নিচে শর্টগান ঠেকিয়ে গুলি করে হত্যা করা হয়।