ঢাকারবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সাকিবদের জন্য দোয়া চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

রফিকুল ইসলাম। নিজস্ব প্রতিবেদক।।
অক্টোবর ২৪, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আজ টি টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে সুপার টুয়েলভে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচের জন্য বাংলাদেশের ক্রীড়াঙ্গনের অভিভাবক মোঃ জাহিদ আহসান রাসেল দেশবাসীর দোয়া চেয়েছেন।

আজ ঢাকা রিপোটার্স ইউনিটির ইনডোর গেমসের পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি বলেন, ‘ আজ বিকেলে বাংলাদেশ দলের ম্যাচ। আপনারা সবাই বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন। বাংলাদেশ ক্রিকেট দল যেন বিশ্বকাপে সুপার টুয়েলভে শুভ সুচনা করতে পারে ‘।

তিনি আরো বলেন, ‘ বাংলাদেশের ক্রীড়াঙ্গন খুব ব্যস্ত সময় পার করছে। গতকাল জিমনাস্টিকের আন্তর্জাতিক টুর্নামেন্টের লোগো উন্মোচন হয়েছে। দাবায় আন্তর্জাতিক টুর্নামেন্ট চলছে। করোনা পরবর্তী সময়ে ফেডারেশনগুলো জাতীয় ও আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সব সময় সব আয়োজনের পাশে রয়েছে ‘।

ঢাকা রিপোটার্স ইউনিটির ক্রীড়া আয়োজনকে সাধুবাদ জানিয়ে মন্ত্রী বলেন, ‘ সাংবাদিকদের জন্য এমন ক্রীড়া আয়োজন দারুণ প্রশংসনীয়। যারা অংশগ্রহণ করেছেন, আয়োজন করেছেন ও বিজয়ী সকলকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ‘। পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউয়ের সভাপতি মুরসালিন নোমানী৷ অনুষ্ঠান সঞ্চালনা করেন মাকসুদা লিসা।