ঢাকারবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. চিকিৎসা ও স্বাস্থ্য
  9. জাতীয়
  10. তথ্য ও প্রযুক্তি
  11. প্রবাস বাংলা
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ইউপি নির্বাচনে জনসমর্থনের শীর্ষে তোফায়েল প্রধান

উমর ফারুক। পঞ্চগড় জেলা প্রতিনিধি ।।
অক্টোবর ২৪, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তার মধ্যে পঞ্চগড় সদর উপজেলার ৪ নং কামাদ কাজলদিঘী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগ, বিএনপির ও স্বতন্ত্র একাধিক প্রার্থীর নাম প্রকাশ পেলেও ব্যাপক আলোচিত প্রার্থী হিসেবে নাম প্রকাশ করতে সক্ষম হয়েছে স্বতন্ত্র প্রার্থী তোফায়েল প্রধান ।

এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে তিনি জনসমর্থনের শীর্ষে রয়েছেন । ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সবসময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে । শুধু তাই নয়, তিনি ইউনিয়নের গরিব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ, মজজিদ মাদ্রাসার অনেক শিক্ষা প্রতিষ্টানে নিয়মিত সহযোগিতা করেন।

এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, মোঃ তোফায়েল প্রধান একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ।যার মধ্যে নেই কোন হিংসা , সকলের সঙ্গে প্রথমে সালাম ও হাসিমুখে কথা বলাটা যেন তার ছোটবেলার স্বভাব। আমরা দেখেছি ছাত্রজীবন থেকে শুরু করে মানুষের সেবা করে আচ্ছে। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেছিলেন ।

মহামারী করোনাভাইরাস এর সময় নিজের জীবনের মায়া ত্যাগ করে নিজের অর্থ দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন । স্থানীয়রা আরো জানান, যেহেতু তিনি স্বতন্ত্র প্রার্থী তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নের উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তোফায়েল প্রধান বলেন দীর্ঘদিন ধরে আমি মানুষের সেবা করে যাচ্ছে, মানুষের ভালোবাসার কারণে আমার বিজয় নিশ্চিত । গরীব মানুষেরা বিশেষ করে এলাকাবাসী আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন । তাই মানব সেবার মাধ্যমে সৃষ্টার সান্নিধ্য লাভের পথ সুগম করে আমি আপনাদের পাশে ছিলাম আছি থাকব ।

এই ৪ নং কামাদ কাজলদিঘী ইউনিয়ন কে আমি মাদকাসক্তির হাত থেকে রক্ষা করবো, নারীর উন্নয়ন,নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা ,শিশু সুরক্ষা ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে চাই। এই ৪ নং কামাদ কাজলদিঘী ইউনিয়ন কে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আপনাদের দোয়া ও সমর্থন চাই ।

তিনি আরও বলেন, মানুষ মানুষের জন্য , আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। আমার উপার্জিত অর্থের মালিক শুধু আমি একা নই , এখান থেকে এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি। ইউনিয়নে সাধারণ মানুষের বেশ কিছু সমস্যা রয়েছে ।

ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে বর্ষা মৌশুমে রাস্তা গুলো মরোন ফাদে পরিনত হয় । আর এই সমস্যাগুলো সমাধান করে সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই আসন্ন পঞ্চগড় সদর উপজেলার ৪ নং কামাদ কাজলদিঘী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনস্থির করেছি । আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্ ।