রবিবার, নভেম্বর ২৭, ২০২২
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

রংপুরে ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানির শুভ উদ্বোধন

এই প্রথম পুরাতন ঢাকার অরজিনাল হাজী বিরিয়ানির সাগরিদ মোঃ সাইফুল বাবুর্চি এখন রংপুরে। রুচি ও মানসম্মত খাবার পরিবেশনের লক্ষ্য নিয়ে বিভাগীয় নগরী রংপুর সিটি পার্ক মার্কেটের দ্বিতীয় তলায় মনোরোম পরিবেশে ঢাকা হাজী কাচ্ছি ঘড় বিরিয়ানি হাউসের শুভ উদ্ভোধন হয়েছে।

সোমবার (১০ অক্টোবর ২২) দুপুর ১২ টার দিকে নগরীর সিটি পার্ক মার্কেটে এ প্রোগ্রামের আয়োজন করে।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশন কাউন্সিলর সেকেন্দার আলী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাছনা বানুসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা হাজী কাচ্ছি ঘড় এ প্রতিদিন থাকছে মাটির হাড়ীর দম বিরিয়ানি। শুক্রবার থাকছে বিশেষ আর্কষন আস্ত মুরগীর কাচ্ছি ও বিরিয়ানি। এছাড়াও থাকছে ঐতিহ্যবাহী ঢাকার স্পেশাল শাহী মোরগ পোলাও গরুর তেহেরি খাসির কাচ্ছি ডিম পোলাও এবং স্পেশাল বোরহানী পাওয়া যাবে অত্যন্ত সুলভ মুল্যে।

এছাড়াও পাবেন বিভিন্ন অনুষ্ঠানের পার্সেল এর জন্য ২৪ ঘন্টা খোলা। সিটি পার্ক মার্কেট ২য় তলা সদর হাসপাতাল বিপরীত ষ্টেশন রোড রংপুর। ঢাকা হাজী কাচ্ছি ঘড় এর আর কোথাও কোনো শাখা নেই। উদ্ভোধনকালে রংপুর সিটি কর্পোরেশন এর ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী জানান,নগরীতে নিয়ম কানুন মেনে যত বেশী খাবারের দোকান সৃষ্টি হবে ততো বেশী মানুষ উন্নত মানের সেবা পাবেন। নগরবাসীকে উন্নত মানের সেবা দেওয়ার অনুরোধ জানান তিনি।

অপর দিকে ঢাকা হাজী কাচ্ছি ঘড় প্রতিষ্ঠানটির প্রোপাইটার মোঃ সাইফুল বাবুর্চি জানান ঢাকার কথা বলে অনেকেই বাহারী ব্যানার ফ্যাষ্টুন লাগিয়ে ব্যবসা করলেও ঢাকার অনেক প্রতিষ্ঠান জানেন না তার শাখা রংপুরেও আছে। তাই আমি রংপুর কে ভালোবাসি রংপুর আমার প্রানের শহর। এই শহরেই ঢাকার ঐতিহ্যবাহী এসব খাবারের স্বাদ রংপুর বাসীকে দেওয়ার লক্ষে আমার এ প্রতিষ্ঠান।

এখানে পাবেন নানান রকমের মুখরোচক খাবারের সমাহার।পরিবার পরিজন নিয়ে স্বাচ্ছন্ধে আসতে পারেন মোঃ সাইফুল বাবুর্চির নিজ হাতে তৈরি পুরাতন ঢাকার অরজিনাল হাজী বিরিয়ানীর স্বাদে রংপুরে বসেই পাবেন ঢাকা হাজী কাচ্ছি ঘড় বিরিয়ানী হাউসে।যোগাযোগ মোবাইল নম্বর ০১৭৪৫৩৯৮৩৬০/ ০১৯৯৯২৪৭৫৪৯##

সর্বশেষ সংবাদ