রংপুরে সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ হতে প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী প্রদান।

শরিফা বেগম শিউলী।
রংপুর প্রতিনিধি।।

রংপুরে ওব্যাট থিংক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী প্রদান করেন। রবিবার (১৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে ওব্যাট হেল্পার্স স্কুলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ওব্যাট থিংক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রংপুরের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ক্যাম্প নং ২ ও ৩, এন.আর.সি ক্যাম্প, আলমনগর কোলনী, হুডা ক্যাম্প এর অবহেলিত গরিব প্রতিবন্ধীদের মাঝে ওব্যাট হেল্পার্সের এর সহযোগিতায় তাদের প্রত্যেকে চাউল ১৫ কেজি, আটা ১০ কেজি, আলু ৫ কেজি, পিয়াজ ২ কেজি, চিনি ২ কেজি, চাপাতা ২০০ গ্রাম,তেল ২ কেজি, পাউডার দুধ ২৫০ গ্রাম,মসুর ডাল ২ কেজি ও লবণ ১ কেজি করে ৩৯ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মূলত ওব্যাট হেল্পার্স সংগঠনটি আপনাদের সহযোগিতায় বাংলাদেশেরের বিভিন্ন ক্যাম্পে বা বস্তির সার্বিক উন্নয়নের জন্য তাদের শিক্ষা,স্বাস্থ্য,খাদ্য ও বাসস্থান নিয়ে কাজ করে যাচ্ছে। ওব্যাট থিংক ট্যাঙ্ক টিম বাংলাদেশে চট্টগ্রাম, ঢাকা, খুলনা, গিলাতলা, বগুড়া, রংপুর ও সৈয়দপুরে সেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রংপুর থিংক ট্যাঙ্কের সভাপতি, রঞ্জন রায়,
উপস্থাপনা করেন, ওব্যাট থিংক ট্যাঙ্কের সম্পাদক, শারমিন আক্তার , রংপুর।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর সিটি কর্পোরেশন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ২১,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মনোয়ারা সুলতানা মলি বলেন, বর্তমান করোনাকালীন সময়ে মানুষ খুব অসহায় হয়ে পড়েছে। অসহায় মানুষদের আয়- রোজগার নেই বললেই চলে। এরকম সংকটময় সময়ে রংপুরে অসহায় প্রতিবন্ধীদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে। সেজন্য আমাদের পক্ষ থেকে ওব্যাট থিংক ট্যাঙ্ক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কে ধন্যবাদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাহউদ্দিন, মনিটরিং অফিসার, ওব্যাট হেল্পার্স রংপুর, এনামুল হক, হিসাব রক্ষক, ওব্যাট হেল্পার্স রংপুর, মাহমুদ ইসলাম আকাশ, ইন-চার্জ, ওব্যাট থিংক ট্যাঙ্ক ও স্কাউট গ্রুপ বাংলাদেশসহ আরও উপস্থিত ছিলেন ওব্যাট থিংক ট্যাঙ্ক এর সকল সদস্য বৃন্দ#