ফেনী ব্লাড ডোনেশন গ্রুপের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক।।

ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড হসপিটাল ফেনী ব্লাড ডোনেশন গ্রুপ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা ও টি-শার্ট এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রিয়াজ উদ্দিন আরিফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব এর সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড স্পেশালাইজড হসপিটাল এর চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ ডাক্তার মোঃ মুসা হাসনাত এবং বিশেষ অতিথি হিসেবে আসন অলংকৃত করেন ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালের ভাইস চেয়ারম্যান তোফায়েল ইসলাম মিলন ও ম্যানেজিং ডিরেক্টর কামরুল হাসান সাজু ও অর্থ পরিচালক মাইন উদ্দিন সোহাগ

আরো বক্তব্য রাখেন কার্ডিয়াক সেন্টারে কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড হাসপাতালের রেসিডেন্ট কার্ডিওলজিস্ট ডাক্তার মোঃ শওকত হাসান ও ডিরেক্টর সিরাজুল ইসলাম মুন্না ,সাধারণ সম্পাদিকা মারিয়া জোসেফাইন তানিয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে সুন্দর সুশৃংখল গোছানো এই অনুষ্ঠানে উপহার দেওয়ার জন্য ব্লাড ডোনেশন গ্রুপ ফেনী’র সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই চ্যারিটি সংগঠন কে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

বিশেষ অতিথির বক্তব্যে তোফায়েল ইসলাম মিলন বলেন আজকাল যেখানে যুবসমাজের টিকটক নিয়ে ব্যস্ত সেখানে ফেনীর যুবসমাজ সমাজসেবামূলক এবং চ্যারিটেবল কাজে নিয়োজিত এজন্য তিনি ফেনী ব্লাড ডোনেশন গ্রুপের সকল সদস্যদেরকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সংগঠনের সফলতার জন্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন তোমাদের এই স্বেচ্ছায় রক্তদান ফেনী বাসিকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে এবং ফেনী বাসীর স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে মনে করি।

ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড স্পেশালাইজড হসপিটাল এর পক্ষ থেকে ফেনী কার্ডিয়াক সেন্টার ব্লাড ডোনেশন গ্রুপ ফেনী’র লোগো টি-শার্ট উন্মোচন করা হয় এবং ব্লাড ডোনেশন গ্রুপের পক্ষ থেকে ফেনী কার্ডিয়াক সেন্টার এর চেয়ারম্যান ডাক্তার মুসা হাসনাত , ভাইস চেয়ারম্যান তোফাইল ইসলাম মিলন ও ম্যানেজিং ডিরেক্টর কামরুল হাসানকে সম্মাননা স্মারক প্রদান করেন।

অনুষ্ঠানের শেষ প্রান্তে অনুষ্ঠানের সভাপতি রিয়াজ উদ্দিন আরিফ এত সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য ব্লাড ডোনেশন গ্রুপের সকল সদস্য এবং কার্ডিয়াক সেন্টার এর ম্যানেজিংবডির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠান শেষ করেন।