প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সোহাগ আরেফিন (বিশেষ সংবাদদাতা) ।।

গত ১৩ আগস্ট একুশে পোর্টালে ও ১৪ আগস্ট সাঙ্গু পত্রিকায় প্রকাশিত শিরোনাম হালিশহরে পুলিশ-নেতার মদদে জুয়ার রমরমা সংবাদটি প্রকাশিত হয়। ‘ উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মিল্টন, মামুন, ফারভেজ ও সুমন।
তারা বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক।
সংবাদে উল্লিখিত ঘটনার কোন অস্তিত্ব নেই। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমাদের রাজনৈতিক ক্ষতি করার জন্য এই সংবাদ প্রকাশিত হয়। এই বানোয়াট সংবাদ একুশে পোর্টাল ও সাঙ্গু পত্রিকা যদি প্রত্যাহার সংশোধ না করে আমরা এই অনলাইন পোর্টাল ও পত্রিকার বিরুদ্ধে মানহানির অভিযোগ করতে বাধ্য হবো।
তারা আমাদের আরো বলেন সংবাদিকগণ এলাকার গণ্যমান্য ব্যক্তিবগদের সাথে যোগাযোগ করে আমাদের সম্পর্কে খবর নিতে পারেন।
এই বক্তব্যের সত্যতা যাচাইয়ে আমরা কথা বলি চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য হালিশহরের বাসিন্দা সালেহ্ আহমদ ডিগলের সাথে, তিনি বলেন থানা পুলিশ সহ আমাকে ইংগিত করে এবং এলাকার এই ছেলেদের নিয়ে একুশে নিউজ পোর্টাল এবং সাঙ্গু পত্রিকা যে নিউজ প্রকাশ করেছে তা যে টাকার বিনিময়ে রাজনৈতিক প্রতিহিংসা মূলক নিউজ তা সুস্পষ্টভাবে বুঝা যায়। আমি এই নিউজের তিব্র প্রতিবাদ জানাচ্ছি।

১১নং ওয়ার্ড ৪নং ইউনিট সভাপতি এমদাদুল করিম ভুইঞার সাথে, তিনি বলেন এই ছেলেদের নিয়ে একুশে নিউজ পোর্টাল ও সাঙ্গুতে এই বানোয়াট শিরোনাম দেখে আমি বিস্মিত।

১১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক আবু হানিফ বলেন একুশে পোর্টাল ও সাঙ্গুর মতো একটা পত্রিকা এমন প্ররোচিত নিউজ করলো এই ছেলেদের বিরুদ্ধে যা সম্পূর্ণ মিথ্যা। আমার দেখা মতে তারা এলাকায় এই মাদক এবং জুয়ার বিরুদ্ধে সর্বদা সোচ্চার। আমি এই নিউজের তিব্র নিন্দা জানাচ্ছি।।