পবা’য় ২১ আগষ্টে নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লিয়াকত হোসেন রাজশাহীঃ

রাজশাহী পবা উপজেলার ১নং দর্শনপাড়া ইউনিয়নে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় শাহাদাৎ বরনকারীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে ১নং দর্শনপাড়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ কার্যালয়ে এই কর্মসুচি পালন করা হয়।
এ সময় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোঃ নাদের আলী,সহ- সভাপতি, দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, প্রধান অতিথি জনাব মোঃকামরুল হাসান,সভাপতি, দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ,ও বিশেষ অতিথী ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ সোবহান,সাধারন সম্পাদক,দর্শনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগসহ অন্যান্য নেতৃবৃন্দরা।
অনুষ্ঠানে বক্তারা ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ভয়াবহতা বর্ননা দিয়ে বলেন, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করেছিল বিএনপি জামায়াত জোট সরকার। তারা ভেবেছিল শেখ হাসিনাকে হত্যা করে তারা বাংলাদেশের মানুষকে জিম্মি করে দেশ ক্ষমতায় বসবেন। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। তাদের ভয়াবহ হামলার হাত থেকে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেছেন। কিন্তু ওই দিনের ঘটনায় অনেক নেতা-কর্মি প্রাণ হারিয়েছেন। সেই সকল শাহাদাৎ বরনকারী নেতা-কর্মিদের স্মরণে দোয়া ও আহত নেতা-কর্মিদের সুস্থ্যতা কামনা করেন।