ঝিনাইদহে যুবদল নেতার বাড়িতে আ’ লীগ নেতৃবৃন্দের ভুড়িভোজ

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহে পথসভায় অশালীন বক্তব্য দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া সেই আওয়ামী লীগ এবার যুবদল নেতার বাড়িতে ভুড়িভোজ করে আলোচিত হয়েছেন।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, বিএনপির নেতাকর্মীদের সাথে সখ্যতা গড়তে তিনি এ ধরণের বিতর্কিত কাজ করছেন। এতে ক্ষুন্ন হচ্ছে দলের মান।
খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হুদা বাকুয়া গ্রামের ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাহ শেখের বাড়িতে ভুড়িভোজে অংশ নেয় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরন। এসময় তার সাথে হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার ফারুকুজ্জামান ফরিদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভুড়িভোজ শেষে খোশগল্পে মাতেন যুবদল নেতা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। খাওয়া-দাওয়া শেষে তার ছবি ফেসবুকে পোস্ট করেছেন তারা। বিষয়টি নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক আওয়ামী লীগ নেতা অভিযোগ করে বলেন, শহিদুল ইসলাম হিরণ একজন বিতর্কিত নেতা। এর আগে পোড়াহাটি ইউনিয়নের হিরাডাঙ্গা গ্রামের থানা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিনের বাড়িতে ভুড়িভোজ করে আলোচিত হয়। এবার হুদাবাকুয়া গ্রামে একই কাজ করলেন তিনি। এতে করে আওয়ামী লীগের ভাবমুর্তি নষ্ট হচ্ছে।
এ ব্যাপারে শহিদুল ইসলাম হিরন সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।