জাতীয় শোক দিবস উপলক্ষে গলাচিপা উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত

মু. জিল্লুর রহমান জুয়েল, জেলা প্রতিনিধি পটুয়াখালী।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৫তম শাহদাত বার্ষিকি উপলক্ষে বরিশাল বিভাগীয় কমিশনার জনাব অমিতাভ সরকার, বরিশাল বিভাগের সকল জেলা উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু স্বরণে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্ধোধন করেন। এর ধারাবাহিকতায় প্রধান অতিথি গলাচিপা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ এবং উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার এর সভাপতিত্বে সকল সরকারি কর্মকর্তাদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

পরে উপজেলা কমপ্লেক্র তুরস্ক স্কুলে আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি
হিসেবে গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্, সহ সহকারী কমিশনার ভূমি মো.নজরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও বন বিভাগের কর্মকর্তা কর্মচারি ও গলাচিপা প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, সাধারণ সম্পাদক মোঃ সোহাগ রহমান, সাংবাদিক মু. জিল্লুর রহমান জুুয়েল সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। বৃক্ষ রোপণ কর্মসূচীতে বিভিন্ন ফলদ ঔষধী ও বনজ গাছের প্রায় ৩ শতাধিক চারা বিতরণ করা হয়।

চারা রোপণ কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ ও নিবার্হী অফিসার আশিষ কুমার বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দেশকে বৃক্ষরোপণ করে প্রকৃতির সম্পদ বৃদ্ধি করার আহবান জানান এবং বৃক্ষ চারার সংরক্ষন করার জন্য সকল কর্মকর্তাদের অনুরোধ করেন।