কোটালিপাড়ায় বানবাসীদের মাঝে শুকনো খাবার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে বানভাসিদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
শুক্রবার দিনব্যাপী উপজেলার কলাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ২ শতাধিক মানুষের বাড়ী বাড়ী গিয়ে চিড়া,মুড়ি, বিস্কুট,গুড়সহ বিভিন্ন ধরনের শুকনো খাবার বিতরণ করা হয়।
দেব দুলাল বসু পল্টুর পক্ষে ছাত্র লীগ নেতা সম্পদ বাড়ৈ ও লিমন হালদার বানভাসিদের মাঝে এসব শুকনো খাবার বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জন কল্যান সংঘের নির্বাহী পরিচালক ভগীরথ বাড়ৈ, অগ্রনী ব্যাংক লিঃ বন গ্রাম শাখার ব্যাবস্থাপক সঞ্জয় বাইন, সিনিয়র শিক্ষক অমল বিশ্বাস, প্রভাষক চয়ন বিশ্বাস, ব্যাংক কর্মকর্তা রিপন বাড়ৈ, সুশিল হালদার, সজল ফলিয়া, ছাত্রনেতা অনিমেষ বিশ্বাস, উজ্বল সরকার, অনুপ হালদারসহ স্থানীয় নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।

জেলা পরিষদ সদস্য দেবদুলাল পল্টু বলেন, কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের রামনগর, কাফুলাবাড়ী ও শিমুলবাড়ীসহ বিভিন্ন এলাকার মানুষ বন্যায় পানি বন্দি হয়ে পড়েছে। এদের মধ্যে ২ শত পরিবারের মাঝে আমার ব্যক্তিগত পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এর আগেও আমি শুকনো খাবার বিতরণ করেছি। যতদিন এ এলাকার মানুষ পানি বন্দি অবস্থায় থাকবে ততদিন আমার এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।