1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
শারদীয় দূর্গোৎসব উপলক্ষে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক প্রথম সংবাদ
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১ Time View

শরিফা বেগম শিউলী।
রংপুর প্রতিনিধি।।

রংপুরে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বৃহৎ উৎসব শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে আজ (বৃহস্পতিবার) সকাল ১১টায় তাজহাট থানায় আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় পবিত্র কুরআন থেকে তেলায়াত ও গীতা পাঠের পর মতবিনিময় সভার প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন তাজহাট থানায় কর্মরত পুলিশ কর্মকর্তারা।

উক্ত অনুষ্ঠানে তাজহাট থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার, কোতয়ালী জোন আলতাফ হোসেন।

এসময় তাজহাট থানাধীন ২১টি পূজা মন্ডবের সার্বিক বিষয়াদি নিয়ে আলোচনা করে প্রধান অতিথির বক্তব্যে উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন- দেশের বিদ্যমান সংকট মোকাবেলায় বাংলাদেশ পুলিশ জনগনের সাথে নিবিড়ভাবে মিশে কাজ করে যাচ্ছে, আপনাদের সবার সহযোগিতা পেলে শারদীয় দূর্গোৎসব করোনা মোকাবেলায় সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে পালন করা সম্ভব হবে।

তিনি আরো জানান-আসন্ন দূর্গাপূঁজায় মন্ডবে সমবেত সবার স্বাস্থ্যবিধি নিশ্চিতে গাইডলাইন প্রণয়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ। করোনা সংক্রামন রোথে এবার দূর্গাপূঁজায় শোভাযাত্রা ও প্রসাদ বিতরণ থেকে বিরত থাকতে হবে।

সভাপতির বক্তব্যে তাজহাট থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান বলেন- গত ১২ অক্টোবর স্বাস্থ্যসেবা বিভাগের জনস্বাস্থ্য-১ অধিশাখার উপ সচিব ডা. শিব্বির আহমদ ওসমানী স্বাক্ষরিত এক চিঠিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া গাইডলাইন মেনে চলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেওয়া হয়েছে। তাই আপনাদের সহযোগিতা পেলে আমরা গাইডলাইন অনুসরণ করে শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণ ও স্বাস্থবিধি মেনে উদযাপন করা সম্ভব হবে।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন- জাতির শ্রেষ্ট সন্তান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহবুব মোর্শেদ শামীম, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু, তাজহাট থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি নুর মোহা: মোস্তাক আলী হাকীম, সাধারণ সম্পাদক জিকরুল মাহবুব শোভন, ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এটিএম সামছুল আলম খোকন, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের জিলানী।

আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ মইনুদ্দীন আহম্মেদ টিটু, ৩১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক শাহীন আলম, ৩২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, জাতীয় পার্টির সভাপতি আলতাব হোসেন, ২৮ নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি আব্দুস সালামসহ তাজহাট থানাধীন পূঁজা মন্ডব সমুহের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। উল্লেখ্য যে, অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন- তাজহাট থানার এস.আই এ জি এস আল-আমিন হীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category