বাগমারায় নিহত স্বেচ্ছাসেবক দল নেতার পরিবারকে সহায়তা প্রদান

লিয়াকত হোসেন রাজশাহী ব্যুরো:

বাগমারা উপজেলাধীন হামিরকুটসা ইউপি শাখার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আলতাফ হোসেনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিচার বহির্ভূত হত্যাকাণ্ড এবং গুম-খুন হওয়া পরিবারকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল কর্তৃক পাঠানো এই সহায়তা আলতাফের ছেলের হাতে তুলে দেন রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী।
উল্লেখ্য ২০১৬ সালের ১৩ জুন চিন্নিত আওয়ামীলীগ যুবলীগ সন্ত্রাসীরা আলতাফকে কুপিয়ে হত্যা করে তারই বাড়ির পাশের পুকুরে ফেলে রাখে। এই আলতাফ হত্যা ঘটনার খব েতারেক রহমান খুব মর্মাহত হোন, এবং মৃত্যুর পর থেকে এই যাবত পর্যন্ত তিনি আলতাফের পরিবারের খোজ খবর নিয়মিত নিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় এই সহায়তা প্রদান।
আজ শুক্রবার দুপুর ১২টায় সহায়তা প্রদানের সময় রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সহ জাহিদুল ইসলাম মুন্না, মহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হক রাসু, সহ সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম, সাকিল হোসেন, সহ প্রচার সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ আব্দুর হালিম সরকার রনি, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক প্লাবন আহমেদ, রাজশাহী জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক মিলন শেখ, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদ মুস্তাফিজুর রহমান, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সহিদ, সদস্য মঞ্জুর আলম রেন্টু, তসিকুল ইসলাম, রাজপাড়া থানা ছাত্রদলের সদস্য শাকিল হোসেনসহ জেলা শাখার বিভিন্ন ইউনিট এর নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।