দিনাজপুরে যুবদলের উদ্যোগে মাস্ক বিতরণ

তাহেরুল আনাম,দিনাজপুরঃ

দিনাজপুর জেলার বিরল উপজেলার ৪টি ইউনিয়ন যথাক্রমে মঙ্গলপুর, ভান্ডারা, ধামইর ও পলাশবাড়ী ইউনিয়নে মাস্কবিহীন ক্রেতা-বিক্রেতার মাঝে ইউনিয়ন যুবদলের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। এই ৪টি ইউনিয়নের ১ হাজার ১শ’ ভ্রাম্যমান মাস্কবিহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলপুর ইউনিয়নের স্থানীয় মঙ্গলপুর বাজারে ৪৫০ জন, ভান্ডারা ইউনিয়নের ভারাডাঙ্গী বাজারে ২৫০ জন, ধামইর ইউনিয়নের ধুকুরঝাড়ী বাজারে ২০০ জন ও পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী বাজারে ২০০ জন মাস্কবিহীন মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

গত বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার এই চারদিন সংশ্লিষ্ট ইউনিয়নে ভ্রাম্যমান মাস্কবিহীন মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণের সময় মাস্ক বিতরণ কর্মসূচীর প্রধান সমন্বয়ক ও বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহŸায়ক প্রকৌশলী মোঃ মামুনুর রশীদ, ৯নং ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মোতাহার হোসেন, মোঃ মাহমুদুল হাসান মাদুল, মোঃ আকবর আলী, আহবায়ক কমিটির সদস্য মোঃ হানিফ, মোঃ হাবিবুর রহমার মাষ্টার, মোঃ হাবিব, ৯নং মঙ্গলপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ রেজাউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ. সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ হাবিবুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ, ৪নং শহরগ্রাম ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নানসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া মাস্ক বিতরণের সময় সংশ্লিষ্ট ইউনিয়ন যুবদল ও বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।