1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
বাংলার চোখে’র ১৩ তম বর্ষপূর্তি উৎযাপন। - দৈনিক প্রথম সংবাদ
October 24, 2020, 5:19 pm

বাংলার চোখে’র ১৩ তম বর্ষপূর্তি উৎযাপন।

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ১০, ২০২০
  • 1 Time View

শরিফা বেগম শিউলী
রংপুর প্রতিনিধিঃ

রংপুর নগরীতে বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে ১৩ তম বর্ষপূর্তি অনুষ্ঠান।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১১ টার দিকে সুমি কমিউনিটি সেন্টারে এ বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাংলার চোখ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের ১৩ তম বর্ষপূর্তি অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সকল উপস্থাপক ও সাংস্কৃতিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক প্রদান করা হয় বাংলার চোখে’র অন্যতম সদস্য মাহমুদুন্নবী বাবুল ও নাটকে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা স্বারক প্রদান করা হয় ডা: শাহাবুল ইসলাম সাগরকে।

উক্ত অনুষ্ঠানে মিজানুর রহমান মিজান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পেরেশনের মেয়র,মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, ধর্ষণ, খুন, মাদক নির্মূল, সুসমাজ গঠন পরিকল্পিত নগরী গড়ে তুলতে বাংলার চোখের তরুন প্রজন্মকে অবদান রাখার জন্য দায়িত্ব গ্রহণ করতে হবে। একই সাথে পরিকল্পিত ভাবে কাজ করে তরুণ প্রজন্মকেই দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সমাজের সকল প্রকার সামাজিক কাজগুলো দায়িত্ব সহকারে কাজ করবেন।

বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব তানভীর হোসেন আশরাফী বলেন, বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হাট্টি মাটিম টিম করে ১৩ বছরে পদার্পণ করছে। আমরা ১৩ বছরেই সামাজিক কর্মকাণ্ড শহীদ মিনারে ফুল দেওয়া, করোনা কালীন মানুষকে সাহায্য করা, বিভিন্ন অসহায় মানুষকে সাহায্য করা থেকে শুরু করে ওয়াজ মাহফিলেও বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কাজ করেছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামিলীগের সভাপতি ও পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিক কমিটির সভাপতি শাফিউর রহমান শাফি, রংপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো: মোশারফ হোসেন, বিশিষ্ট সাহিত্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক শাহ আলম হোসেন, বাংলার চোখের উপদেষ্টা রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের উপ-ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আল-আমিন, বাংলার চোখের উপদেষ্টা ও মহুয়া বেকারীর সত্বাধিকারী আলহাজ্ব নুরুল হক মুন্না, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক আজিজুল ইসলাম, নাজমা জামান, মইনুল ইসলাম, দেলওয়ার হোসেন রংপুরী, নজরুল পাঠাগারের সাধারন সম্পাদক রশিদুল সুলতান বাবলু। উক্ত অনুষ্ঠান উদযাপন কমিটির দায়িত্ব পালন করেন বাংলার চোখে’র অন্যতম সদস্য দুলাল মিয়া, সদস্য সচিব ওমর ফারুকসহ মহানগর কমিটি ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কমিটি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category