1. admanu3@gmail.com : admanu :
  2. arnasir81@gmail.com : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক : আব্দুর রহমান নাসির - বিশেষ প্রতিবেদক
  3. nrad2007@gmail.com : এডমিন পেনেল : এডমিন পেনেল
  4. kawsarkayes@gmail.com : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক : মোঃ আবু কাউসার - বিশেষ প্রতিবেদক
  5. ad@gil.com : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক : মোহাম্মদ আবু দারদা সহ-সম্পাদক
  6. mrahman192618@gmail.com : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয় : মশিউর রহমান খুলনা বিশ্ববিদ্যালয়
  7. rafiqpress07@gmail.com : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম : সম্পাদক ও প্রকাশক - এম.রফিকুল ইসলাম
  8. asmarimi85@gmail.com : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক : আসমা আক্তার রিমি সহ-সম্পাদক
প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীর শাস্তির দাবিতে রাউজান আ'লীগের মানববন্ধন - দৈনিক প্রথম সংবাদ
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীর শাস্তির দাবিতে রাউজান আ’লীগের মানববন্ধন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ০ Time View

রাউজান প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে রাউজান উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। একই সাথে ধর্ষনের অভিযোগে ভিপি নূরকে গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন দলটির নেতাকর্মীরা।

১৪ অক্টোবর বৃহস্পতিবার সকালে সদর মুন্সিরঘাটাস্থ রাউজান উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিশাল মানববন্ধন করে এই প্রতিবাদ সমাবেশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাবের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খাঁনের সঞ্চালনায় এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সি.সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, হাসান মোঃ রাসেল, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহ্ আলম চৌধুরী, হামরুল হাসান বাহাদুর, জসিম উদ্দিন চৌধুরী, আলমগীর আলী, এস এম বাবর, মাহবুবুল আলম, পৌর আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম শাহ্জাহান, জসিম উদ্দিন, তছলিম উদ্দিন, মুছা আলম খাঁন চৌধুরী, আব্দুল লতিফ, কাউন্সিলর শওকত হাসান, কাউন্সিলর আজাদ হোসেন, ইউপি চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু, প্রিয়তোষ চৌধুরী, রুনু ভট্টচার্য্য, আলহাজ্ব নুরুল আমিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম জাহাঈীর সুমন, শওকত হোসেন, যুবলীগ নেতা মনছুর আলম, তপন দে, আলমগীর আলী, জিয়াউল হক রোকন, আবু ছালেক, ফরহাদ ইসলাম, সবুজ দে ভানু, তপন দাশগুপ্ত, সাবের হোসেন, বখতিয়ার উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন পিবলু, তানভীর চৌধুরী, নাছির উদ্দিন, পৌর ছাত্রলীগ নেতা অনুপ চক্রবর্তী, মোহাম্মদ আসিফ, রাউজান কলেজ ছাত্রলীগ নেতা আরমান সিকদার, ফয়সাল মাহমুদ প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রীকে কটুক্তিকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আওয়ামীলীগ আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ দেশের মানুষের অধিকার আদায় করেছে। আওয়ামীলীগকে ভয় দেখিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে হঠানো যাবে না। যারা ধর্ষেণের মতো ইসুকে পুঁজি করে গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে, তাদেরকে এ দেশ থেকে প্রতিহত করা হবে। উপজেলা আওয়ামীলীগে সভাপতি কাজী আব্দুল ওহাব বলেন, ধর্ষনের ঘটনা গুলো
বিচ্ছন্ন ঘটনা। জামাত বিএনপির দোষর ভিপি নূর ধর্ষণের ঘটনায় জরিত। তাকে গ্রেফতার করে আইনি প্রক্রিয়ায় শাস্তি দিতে হবে। সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ এই দেশের জন্মদাতা। এই দেশের প্রতি একমাত্র ভাল বাসা আছে শুধুমাত্র আওয়ামীলীগে। যখন আওয়ামীলীগের সভানেত্রীকে নিয়ে কটুকাব্য করে, তখন এদেশের মানুষের কষ্ট হয়। আগামীতে যদি কোন ব্যাক্তি কটুকাব্য করে, তার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। জমির উদ্দিন পারভেজ বলেন, শেখ হাসিনা নিয় কোন প্রকার কটুক্তি মেনে নেয়া হবে না। দেশ যখন উন্নত রাস্ট্রের দিকে এগিয়ে চলছে, তখন স্বাধীনতার বিরোধীরা দেশকে পিছনে ফেলার চেষ্টা করছে। দেশ এগিয়ে যাচ্ছে, দেশ এগিয়ে যাবে শেখ হাসিনার নেতৃত্বে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category