প্রকৌশলী জাহিদুল ইসলামকে এমপি হিসেবে দেখতে চায় আত্রাই- রাণীনগরবাসী

লিয়াকত হোসেন রাজশাহী ব্যুরোঃ

আসন্ন নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর)জাতীয় সংসদ উপনির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী প্রকৌশলী জাহিদুল ইসলামকে এমপি হিসেবে দেখতে চাই আত্রাই রাণীনগরের সর্বস্তরের জনসাধারণ।
নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ অফিস থেকে ২৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত শুক্রবার দুপুর পর্যন্ত এই মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। গত ২৭ জুলাই এ আসনের এমপি ইসরাফিল আলম মারা যাওয়ায় আসনটি শূণ্য হয়। দুটি উপজেলার ১৬টি ইউনিয়ন নিয়ে গঠিত নওগাঁ-৬ আসনে মোট ভোটার তিন লাখ ১৬ হাজার ৮৮৬ জন।

আজ আত্রাই রাণীনগর পথে-প্রান্তরে ঘুরে স্থানীয়দের সাথে মুখোমুখি হয় প্রতিবেদক।
প্রতিবেদককে স্থানীয়রা বলেন, আত্রাই রাণীনগরে এখনো অনেক উন্নয়ন বাকি আছে।আর এই উন্নয়নকে গতিশীল করতে এবং সুন্দর পরিচ্ছন্ন মডেল আত্রাই রাণীনগর করতে প্রকৌশলী জাহিদুল ইসলামের বিকল্প নেই।
জাহিদুল ইসলামি খুবই সৎ এবং যোগ্য ব্যক্তি।
তাকে এমপি হিসেবে পেলে আত্রাই রানীনগর বাসির উন্নয়ন গতিশীল হবে।
জাহিদুল ইসলাম মানুষের বিপদে-আপদে সবসময় সহযোগিতা করে।
জনপ্রতিনিধি হিসেবে আমরা প্রকৌশলী জাহিদুল ইসলামকে দেখতে চাই।

সংসদ সদস্য পদপ্রার্থী জাহিদুল ইসলাম দীর্ঘদিন দক্ষিণ কোরিয়ায় ছিলেন। বর্তমানে ৩/৫টি কোরিয়ান কোম্পানি বাংলাদেশে নিয়ে এসে সুনামের সাথে ব্যাবসা করছেন।আনুমানিক বয়স যখন ৫ বছর তখন তার বাবা চিনি ইসলামকে এবং ১০ বছর বয়সে মাতা জাহেদা বেগমকে হারান।
আমি অনেক ঘাত প্রতিঘাত পেয়েছি। অন্যায়ের কাছে মাথা নত করিনি। আমার বয়স যখন ১২ তখন বঙ্গবন্ধুর ভাষন শুনেছি।
যদি কারো পিতা না থাকে পিতার আসনে তার নামটা লিখে দিয়।আমি বঙ্গবন্ধুর আদর্শে বুকে নিয়ে আজ এ পর্যন্ত এসেছি। ১৯৮৮ইং
স্কুলের সাহায্য নিতে পারিনি। আমার মনে হয়েছে সাহায্য হাত পেতে নেওয়ার চাইতে মৃতুই আমার কাছে উত্তম।
১৯৭১ সালে বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করেন।
তখন ছিল যুদ্ধবিধন্ত দেশ রাস্তা ঘাট ছিলো না। টাকা ছিলো না ফেরাউনের দল সব লুট করে নিয়ে গেছে।
বঙ্গবন্ধুর একটা বাক্য একটি সুএ।আমার আছে ইমান আমার আছে মানুষ এই মূনূর্ষ শক্তি দিয়ে সোনার বাংলা গৌরতে চাই।
আজ ৪৯বছর পেরিয়ে গেল।এখনো বর্ষা,সোনামি শিলা বৃষ্টি হলে আমার গরিব দুঃখি মানুষ সরকারি এান,এনজিওর এান, প্রভাবশালীর এানের আসাই লাইন ধরে দাড়িয়ে থাকে। আমার আএাই রানী নগর বাসি আমাকে সুযোগ দিলে আমি আএাই রানী নগর রাস্তা করবো,ঘাট করবো ফরেন ইনভেস্টরস এনে মিল ফ্যাক্টরি করবো যাহাতে আমার বেকার যুবক ভাই বোনেরা কাজ করে মাসে ১৫/২০হাজার টাকা উপার্জন করতে পারে মান সম্মত জীবন পাই। আমি টিকসই সমাধান চাই।
মাননীয় প্রধানমন্ত্রী কে বিনয়ের সঙ্গে অনুরোধ রইল। আমরা যারা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তিকে দেয়ার জন্য।
এখানে যেন কোন রকম অর্থ বানিজ্য না হয়।
আমাকে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের মনোনয়ন দিলে আমি মাননীয় প্রধানমন্ত্রীর ০ টলারেন্স বাস্তবায়িত করবো ইনশাআল্লাহ। জাতীর পিতার সোনার বাংলা গৌরবই।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য, লাইফ সাপোর্টে থাকার পর গত ২৭ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি ইসরাফিল আলম। তিন বারের সংসদ সদস্য ইসরাফিল আলম। ইসরাফিল আলম নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও শ্রম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন।