ফেনীর গোবিন্দপুরে মা-মেয়েকে বিবস্ত্র করে নির্যাতন, আটক-২

নিজস্ব সংবাদদাতা।।

ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুরে মা ও মেয়ের উপর হামলা করেছে স্থানীয় সিরাজ মিয়া ও তার ছেলে জিদান,স্ত্রী মাসুদাসহ পরিবারের সদস্যরা।

রোববার(১১ অক্টোবর)সকালে ওই এলাকার পূর্ব গোবিন্দপুরে এ ঘটনা ঘটে। এঘটনায় নির্যাতিত রাহেলা আক্তর(৫০)’র ছোট ভাই মোঃ ওমর ফারুক বাদি হয়ে একইদিন দুপুরে ফেনী মডেল থানায় অভিযোগ দায়ের করছেন। এ ঘটনায় পুলিশ আসামী সিরাজ মিয়া ও তার ছেলে জিদানকে আটক করছে।

থানার দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়,সকাল ১০ টার দিকে রাহেলার ভাই ওমর ফারুকের মালিকীয় গাছে জোর পূর্বক নারকেল পাড়তে যায় হামলাকারী সিরাজ ও তার ছেলে।এ সময় পিতার বাড়িতে বেড়াতে আসা ওই গ্রামের মৃত হোসেন আহম্মদের মেয়ে ও দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার ওমর ফারুকের বোন রাহেনা আক্তার মেয়ে আবিদা সুলতানাকে নিয়ে বাধা দিলে তাদের অর্ধনগ্ন করে মাটিতে ফেলে নারকেলের লাঠিসোটা দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

এক পর্যায়ে ওমর ফারুক ঘটনাস্থলে হাজির হয়ে তাদের উদ্ধার করতে গেলে সিরাজ ও তার স্ত্রী-পুত্র তাকেও লাঠি দিয়ে হাটু এবং হাতে আঘাত করে।

এ সময় আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।

আহত রাহেলার ভাই সাংবাদিক ওমর ফারুক জানান,থানায় অভিযোগ দায়েরর পর পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছেন।মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নাসির উদ্দিন জানান,আসামী গ্রেফতার হয়েছে, দ্রুত আইনানুগ ব্যাবস্তা নেওয়া হবে।

ফেনী মডেল থানার ওসি মো: আলমগীর হোসেনের নিকট এ বিষয়ে জানতে রাত সাড়ে ৮টার দিকে ফোন দিলেও তিনি কল না ধরায় বিস্তারিত জানা যায়নি।