পাটকেলঘাটায় জালিয়াতি ও মাদক মামলায় একই পরিবারের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি।।

পাটকেলঘাটায় জালিয়াতি ও মাদকদ্রব্যে মামলায় একই পরিবারের ৩ সদস্য কে গ্রেফতার করেছে পাটকেলঘাটা থানা পুলিশ ও সাতক্ষীরা ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে নব্য আওয়ামী পেশাজীবী লীগের সাতক্ষীরা জেলার নেতা আব্দুর রহমান(৫২) ও তার দুই পুত্র শেখ রায়হান হোসেন(২৫), শেখ আবু রানা(২৩) কে ২৩ই সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় তালা-পাটকেলঘাটা পুলিশের সার্কেল মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্ব ও পাটকেলঘাটা থানার তদন্ত ওসি ও সাতক্ষীরার ডিবি পুলিশের বিশেষ অভিযানে তাদের কে গ্রেফতার করেন।কথিত সাংবাদিক রায়হান হোসেন(২৫), শেখ আবু রানা(২৩) দুই পুত্রের তথ্যমতে জালিয়াতি চক্রের মূলহোতা মাদক সম্রাট আব্দুর রহমান(৫২)কে সাতক্ষীরা ডিবি পুলিশ সাতক্ষীরা শহর থেকে বৃহস্পতিবার (২৪ই সেপ্টেম্বর) গ্রেফতার করেছেন।
জানাযায়, কথিত সাংবাদিক রায়হান হোসেন(২৫) এর কম্পিউটারের দোকানে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন এমবিবিএস ডাক্তার ও পল্লী বিদ্যুৎ এর জিএম, সরকারি বেসরকারি প্রথম শ্রেণীর ব্যক্তিদের নামে ভুয়া সিল জব্দ করেন। কথিত সাংবাদিক রায়হান হোসেন(২৫) ঢোপ টেস্টে মাদকাসক্ত প্রমাণিত হওয়ার কারনে তার বিরুদ্ধে মাদক মামলা ও জালিয়াতি দায়ের হয়। যাহার মামলা নাম্বার ৪ ও ৫।

তালা-পাটকেলঘাটা সিনিয়ার সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আঃ রহমান ও তার ছেলের বিরুদ্ধে ইতিপূর্বেই মাদক সেবন ও মাদক বিক্রির অভিযোগ ছিল। স্থানীয়দের দেওয়া গোপন সংবাদের ভিত্তিতে জাল জালি কাজে ব্যবহার করার ভুয়া সিল ও মানুষের হয়রানির কাজে ব্যবহৃত ল্যাপটপ সহ বিভিন্ন ডকুমেন্ট জব্দ করা হয়।

পাটকেলঘাটা এলাকার একাধিক নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন, মাদক সম্রাট আব্দুর রহমান ও তার ছেলে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গভীর রাত পর্যন্ত মাদক বিক্রি ও মাদক সেবন করতো এবং তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না। আব্দুর রহমান বিভিন্ন সময় পুলিশের আইজিপির দোহাই দিয়ে মানুষকে ভয় দেখিয়ে বিভিন্ন অপকর্ম ও সাধারণ মানুষ কে জিম্মি করে রাখতো।

মাদক সম্রাট আব্দুর রহমান ও তার দুই ছেলের কে গ্রেফতার করার খরব শুনে পাটকেলঘাটা থানা এলাকার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন এবং পাটকেলঘাটা-তালা পুলিশের সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ুন কবির কে ধন্যবাদ জানিয়েছেন।